শিরোনাম
নড়াইলে ছয়দিনও উদ্ধার হয়নি অপহৃত শিশু
প্রকাশ : ২৬ মে ২০১৮, ১৮:২৮
নড়াইলে ছয়দিনও উদ্ধার হয়নি অপহৃত শিশু
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইল সদর উপজেলা সোলপুর গ্রাম থেকে ৬দিন আগে (২০মে) রবিবার সকালে এক শিশুকে (১৪) অপহরণ করে দুর্বৃত্তরা। রহস্যজনক করণে পুলিশ তাকে এখন পর্যন্ত উদ্ধার করতে পারেনি।


নাবালিকার পিতা অ্যাডভোকেট মৃদুল কান্তি রায় (২১ মে) সোমবার সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলেও পুলিশ এখন পর্যন্ত ওই মেয়েকে উদ্ধার বা আসামিদের গ্রেফতার করতে পারেনি।


মামলার অভিযোগে জানা যায়, সদর উপজেলার সোলপুর গ্রামের হরি শেখের ছেলে নয়ন শেখসহ ৪-৫ জন দুর্বৃত্ত প্রায় অ্যাডভোকেট মৃদুল কান্তি রায়ের বাড়ির আশপাশ দিয়ে ঘোরাঘুরি করত। এমন ঘটনা দেখে তিনি প্রতিবাদও করেন। তার নাবালিকা কন্যা (সেঁজুতি রায় ঐশী) তার পিতাকে জানায় দুর্বৃত্তরা বিভিন্ন সময় ইশারা দিয়ে তাকে ডাকাডাকি করে এবং তাদের কথামত চললে তাকে ভাল পোশাক ও খাবার দেবে। বিষয়গুলো স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানান মৃদুল কান্তি রায়।


আভিযোগে আরো জানা যায়, ঘটনার দিন তিনি পেশাগত দায়িত্বের কারণে নড়াইল আদালতে ছিলেন। তখন নয়ন ও তার লোকজন তার নাবালিকা কন্যাকে ফুসলায়ে এবং নানা রকম প্রলোভন দেখিয়ে অসৎ উদ্দেশ্যে জোর পূর্বক অপহরণ করে মোটরসাইকেল যোগে নওয়াপাড়া রোডে নিয়ে যায়। যাবার সময় তার কন্যার আর্তচিৎকার সিংগা গ্রামের বিভাষ বিশ্বাস, মিল্টল শেখ, ছানোয়ার মোল্যা দেখেছেন ও শুনেছেন। নাবালিকার পিতার ধারণা তাকে দুর্বৃত্তরা অপহরণ করে ধর্ষণসহ ভারতে পাচার করে দিয়েছে।


নড়াইল থানার ওসি আনোয়ার হোসেন জানান, জড়িতদের আটকে অভিযান অব্যাহত রয়েছে। অতি শিগগিরই তাদের আটক করতে আইনের আওতায় সাজা দেয়া হবে বলে তিনি আশা প্রকাশ করেন।


বিবার্তা/শরিফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com