শিরোনাম
বগুড়ার ২ উপজেলায় মাদকসহ আটক ৮
প্রকাশ : ২৬ মে ২০১৮, ১৬:৩৬
বগুড়ার ২ উপজেলায় মাদকসহ আটক ৮
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বগুড়ার ধুনট উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে চার জনকে আটক করেছে পুলিশ। উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। শনিবার তাদের কারাগারে পাঠিয়েছে আদালত।


আটককৃতরা হলো- উপজেলার মরিচতলা গ্রামের খলিল সরকারের ছেলে গোলাম রব্বানী (৩২), ধামাচামা গ্রামের রফিকুল প্রামানিকের ছেলে বাবু মিয়া ওরফে আসাদুল ইসলাম (১৯), শিয়ালী গ্রামের আসর উদ্দিনের ছেলে শাহআলম মিয়াকে (১৮) ও নাটাবাড়ী গ্রামের রঞ্জু মন্ডলের ছেলে পলাশ মাহমুদ (২৫)।


বিবার্তা ধুনট উপজেলা প্রতিনিধি সৈয়দ ফরহাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে ২২ পিস ইয়াবাসহ নিজ বাড়ি থেকে গোলাম রব্বানীকে ও মাদকসেবনকালে গাঁজাসহ বাকিদের আটক করা হয়।


ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুকুল ইসলাম জানান, গোলাম রব্বানী, আসাদুল, শাহআলম এলাকায় দীর্ঘদিন যাবত মাদক সেবন করে আসছিলো ও পলাশ ওয়ারেন্টভুক্ত আসামি হওয়ায় তাদেরকে গোপন সংবাদের ভিত্তিতে আটক করা হয়।


অন্যদিকে, বগুড়ার নন্দীগ্রাম থানা পুলিশ অভিযান চালিয়ে চার মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে। শনিবার দুপুরে আদালাতের মাধ্যমে তাদের বগুড়া কারাগারে প্রেরণ করা হয়েছে।


গ্রেফতারকৃতরা হলো- নন্দীগ্রাম পৌর এলাকার দক্ষিণ পাড়ার রফিকুল ইসলামের ছেলে জিহাদ হোসেন (২৭), পশ্চিম পড়ার তালপুকুরের মৃত আব্বাস আলীর ছেলে লিটন (৩০), একই এলাকার মৃত ফাহিম শেখের ছেলে আব্দুস সামাদ (৪৫) ও রইচ উদ্দিনের ছেলে জেল হোসেন (৬০)।



নন্দীগ্রাম উপজেলা প্রতিনিধি মুনিরুজ্জামান মুনির জানান, শুক্রবার রাতে গোপন খবরের ভিত্তিতে নন্দীগ্রাম সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন ও থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিনের নির্দেশনায় উপ-পরির্দশক (এসআই) আনিছুর রহমানের ফোর্স পৃথক অভিযান চালিয়ে তাদের ১৭ পিস ইয়াবাসহ জিহাদ হোসেন ও ১৫০ গ্রাম গাঁজসহ লিটন, আব্দুস সাদাম ও জেল হোসেনকে গ্রেফতার করে।


নন্দীগ্রাম থানা অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন জানান, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।


বিবার্তা/ফরহাদ/মুনির/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com