শিরোনাম
সাতক্ষীরায় দুর্বৃত্তদের হাতে গৃহবধূ নিহত
প্রকাশ : ২৬ মে ২০১৮, ১০:২০
সাতক্ষীরায় দুর্বৃত্তদের হাতে গৃহবধূ নিহত
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার শ্যামনগরে দুর্বৃত্তদের হাতে জেবুন্নেছা (৫০) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার ভুরুলিয়া ইউনিয়নের নাগবাটি গ্রামে এ ঘটনা ঘটে।


গৃহবধূর স্বামী আব্দুল আজিজ সরদার তারাবির নামাজ পড়তে গেলে সেই সুযোগে প্রাচীর টপকে বাড়ির ভিতরে প্রবেশ করে দুর্বৃত্তরা। এরপর গাছ বেয়ে ছাদে উঠে ঘরে প্রবেশ করে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় ঘাতকরা। পালিয়ে যাবার সময় ঘাতকরা দুটি মোবাইল ফোন ও গৃহবধূর কানের দুল ছিঁড়ে নেয়।


তারাবির নামাজ শেষে বাড়িতে গিয়ে আব্দুল আজিজ তার স্ত্রীকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে প্রতিবেশীদের খবর দেয়। গৃহবধূর মুখে স্যান্ডো গেঞ্জি ঢুকিয়ে তাকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে বলে জানান প্রতিবেশীরা।


এলাকাবাসী ও পুলিশ জানায়, সুরক্ষিত ওই বাড়িটির গ্রিল ও গেটে তালা লাগিয়ে নামাজ পড়তে যায় তার স্বামী তার পরও দুর্বৃত্তরা গৃহবধূকে হত্যা করায় এলাকাজুড়ে আতঙ্ক বিরাজ করছে।


শ্যামনগর থানার ওসি সৈয়দ মান্নান আলী ঘটনাস্থল পরিদর্শন করতে এসে জানান, গৃহবধূর মুখে গেঞ্জি ঢুকিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। বিষয়টির তদন্ত শুরু হয়েছে। কী কারণে হত্যা হয়েছে তা বলা যাচ্ছে না। গৃহবধূর স্বামী বলেছেন তার সাথে কারো কোনো শত্রুতা নেই।


বিবার্তা/শহিদুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com