শিরোনাম
নলছিটির বিভিন্ন সড়কে খানাখন্দ, বৃষ্টিতে চরম ভোগান্তি
প্রকাশ : ২৪ মে ২০১৮, ০৯:৩১
নলছিটির বিভিন্ন সড়কে খানাখন্দ, বৃষ্টিতে চরম ভোগান্তি
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝালকাঠির নলছিটি উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কগুলোর বেহাল অবস্থার সৃষ্টি হয়েছে। কয়েকদিনের টানা বৃষ্টিতে যান চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে এসব সড়ক। প্রতিটি সড়কই খানাখন্দে ভরে গেছে। ভারি বৃষ্টিতে সদ্য সংস্কার করা সড়কগুলোর কার্পেটিংও উঠে যাচ্ছে।


যানবাহন চলাচল অনেকটা বিপজ্জনক হয়ে উঠেছে এসব সড়কে।


নলছিটি শহরের হাসপাতাল সড়ক, বাসস্ট্যান্ড, পুরান বাজার, থানা সড়ক, নলছিটি-বারইকরণ সড়কগুলো খানাখন্দে একাকার। বৃষ্টি হলেই পানি জমে চরম ভোগান্তিতে পড়তে হয় সাধারণ মানুষদের। গুরুত্বপূর্ণ এ সড়কগুলো উপজেলা শহরের প্রধান সড়ক হওয়ায় প্রতিদিন শিশুসহ সকলের ভোগান্তি হলেও সংস্কারের উদ্যোগ নিচ্ছে না কর্তৃপক্ষ।


বৃহস্পতিবার সরেজমিনে দেখা গেছে, বাদুরতলা রোডে সামান্য বৃষ্টিতে পানি জমে কয়েকটি স্কুল-কলেজের শিক্ষার্থী, মাদরাসা, মসজিদের মুসল্লিদের চলাচলে দুর্ভোগ পোহাতে হচ্ছে।


সড়কের পাশের ব্যবসায়ীরা জানায়, সামান্য বৃষ্টি হলেই রাস্তার খানা-খন্দে পানি জমে যায়। গাড়ি যাওয়ার সময় ওই পানি দোকানের মধ্যে প্রবেশ করে। এতে দোকানে থাকা মালামাল নষ্ট হচ্ছে।


অন্যদিকে পীর মোয়াজ্জেম হোসেন সড়ক এলাকার বাসিন্দারা বলছেন, সড়কটি সংস্কার করার কিছুদিন যেতে না যেতেই বিভিন্ন স্থানে খানাখন্দের সৃষ্টি হয়েছে। এই সমস্যা সমাধানে উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন তারা।


এ ব্যাপারে নলছিটি উপজেলা এলজিইডির প্রকৌশলী আব্দুল্লাহ হেল বাকি বলছেন, রাস্তার খানাখন্দের বিষয়টি সমাধানের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে।


বিবার্তা/আমিনুল/নুর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com