শিরোনাম
কুড়িগ্রামের ফুলবাড়ীর পুলিশের গুলিতে চোরাকারবারী নিহত
প্রকাশ : ২৪ মে ২০১৮, ০০:৪৭
কুড়িগ্রামের ফুলবাড়ীর পুলিশের গুলিতে চোরাকারবারী নিহত
ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ধরলা নদীর চরে লালমনিরহাট পুলিশের গুলিতে ফুলবাড়ীর এক মাদক চোরাকারবারী নিহত হয়েছে। নিহত ওই মাদক চোরাকারবারীর নাম নুর আলম এশার (৩৮)। সে ফুলবাড়ী উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের জকুরটল এলাকার মৃত মন্তাজ আলীর ছেলে।


বুধবার ভোরে ধরলা নদীর ওপারে লালমনিরহাট সদর থানাধীন চর শিবেরকুটি খেয়া ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। এশারের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।


জানা গেছে, বুধবার গভীর রাতে লালমনিরহাট সদর থানা পুলিশের একটি দল চর শিবেরকুটি এলাকায় মাদক উদ্ধারে যায়। চর শিবেরকুটি খেয়া ঘাট এলাকায় অস্ত্রসস্ত্রে সজ্জিত ৭/৮ জনের একটি মাদক চোরকারবারী দল ওই পথে মাদকের চালান নিয়ে লালমনিরহাট অভিমুখে যেতে থাকে। পুলিশ সদস্যরা চ্যালেঞ্জ করলে চোরকারবারীরা রামদা দিয়ে কনস্টেবল আবুল কালামকে কুপিয়ে মারাত্বক আহত করে। চোরকারবারীদের হামলায় এসআই আসাদও আহত হন।


পরে পুলিশ গুলিবর্ষন করলে তারাও পাল্টা গুলি করে। এ সময় আড়াআড়ি গুলিতে মাদক চোরাকারবারী নুর আলম এশা গুলিবিদ্ধ হয়, অন্যরা পালিয়ে যায়। পরে পুলিশ গুলিবিদ্ধ এশা ও আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৪টার দিকে নুর আলম এশার মৃত্যু হয়।
লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম জানান, ঘটনাস্থল থেকে ৫০ বোতল ফেন্সিডিল, ২০ কেজি গাঁজা, ৬টি রামদা ও ২টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। আহত এসআই আসাদ ও কনস্টেবল আবুল কালাম চিকিৎসাধীন রয়েছে ।


বিবার্তা/নয়ন/সৌরভ/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com