ভূঞাপুরে গ্রামীণ রাস্তার বেহাল দশা, ভোগান্তি চরমে
প্রকাশ : ২২ মে ২০১৮, ১৪:৪০
ভূঞাপুরে গ্রামীণ রাস্তার বেহাল দশা, ভোগান্তি চরমে
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের ভূঞাপুরে বছরের পর বছর রাস্তা বেহাল হয়ে পড়ে থাকলেও সেটি সংস্কারের কোনো উদ্যোগ নেয়া হয়নি। বন্যা ও চলতি বর্ষায় রাস্তার ইট উঠে গিয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। এতে করে চরম ভোগান্তি পড়েছে এলাকার মানুষ ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা।


সরেজমিনে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কষ্টাপাড়া-খানুরবাড়ি রাস্তার এমন চিত্র দেখা গেছে।


জানা যায়, উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কষ্টাপাড়া-খানুরবাড়ি রাস্তার সাহাপাড়া হতে ঘোষপাড়া নাটমন্দির, বেপারীপাড়া, খানুরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, গোপালগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়, শীলপাড়া ও খানুরবাড়ির যমুনা নদীর ঘাটে যাতায়াতের প্রধান সড়ক এটি। অথচ গত বন্যায় রাস্তা ভেঙে গিয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। রাস্তায় বাকি যে ইট ছিল সেগুলো চলতি বর্ষার বৃষ্টির পানিতে সেগুলো উঠে গিয়ে গর্তের সৃষ্টি হয়েছে।


দীর্ঘদিন এভাবে পড়ে থাকলেও সংস্কারের উদ্যোগ তো দুরের কথা খোঁজও নেয়নি উপজেলা এলজিইডি কর্তৃপক্ষ।


স্থানীয়রা জানান, রাস্তাটি এমন বেহাল দশায় পড়ে থাকলেও স্থানীয় জনপ্রতিনিধি বা উপজেলার কোনো কর্মকর্তা খোঁজ নেয়নি। বারবার মৌখিক ও লিখিত আবেদন করলেও কোনো কাজ হয়নি। আমরা শুনেছি ৪০ দিনের কর্মসূচি কাজে রাস্তায় মাটি ফেলা হয়। কর্মসূচির প্রকল্পেও যদি এই রাস্তায় মাটি ফেলা হত তাহলে মানুষের ভোগান্তি কম হত। রাস্তায় যানবাহন তো দুরের কথা মানুষই হাটতে পারে না।


এ বিষয়ে উপজেলা এলজিইডি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) অনিক সাহা জানান, খুব দ্রুত সরেজমিনে খোঁজ নিয়ে রাস্তার সংস্কার কাজ করা হবে।


বিবার্তা/তোফাজ্জল/জাকিয়া


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com