শিরোনাম
পুত্রবধূর হয়রানি থেকে রক্ষা পেতে শাশুড়ির সংবাদ সম্মেলন
প্রকাশ : ২২ মে ২০১৮, ০২:০১
পুত্রবধূর হয়রানি থেকে রক্ষা পেতে শাশুড়ির সংবাদ সম্মেলন
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তালাক হয়ে যাওয়ার পরও সাবেক স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনদের একের পর এক হয়রানি করায় প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন ফরিদা খাতুন নামের এক নারী।


সোমবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন কালিগঞ্জ উপজেলার মুকুন্দ মধুসুধনপুর গ্রামের ভ্যানচালক মোসলেম মোড়লের স্ত্রী ফরিদা খাতুন।


সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে ফরিদা বলেন, তার ছেলে মাসুম বিল্লাহ ছোটনের সঙ্গে পার্শ্ববর্তী কোমরপুর গ্রামের শেখ আব্দুল খালেকের মেয়ে খালেদা খাতুনের ২০১৪ সালের ১১ জুন বিয়ে হয়। ২০১৫ সালের পহেলা মার্চ তাদের ছাড়াছাড়ি হয়ে গেলে খালেদা বাদি হয়ে ছেলে মাসুম ও তার নামে ২০১৫ সালের ২২ জুন সাতক্ষীরা আদালতে যৌতুকের মামলা করে। মামলার পর হুমকি দেয়ায় তিনি বাদি হয়ে ২০১৫ সালের ১০ আগস্ট খালেদা, তার বাবা খালেক, মা ফতেমা ও প্রতিবেশী ফয়জার রহমান এর নামে নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন। বিবাদীরা আদালতে হাজির হয়ে মুচলেকা দেয়।


লিখিত অভিযোগে ফরিদা আরো বলেন, ২০১৬ সালের ২২ নভেম্বর মামলা খারিজ হয়ে যায়। মামলা খারিজ হওয়ার পর খালেদা ও তার পরিবারের লোকজন তাদেরকে (ফরিদা) নানাভাবে দেখে নেয়ার হুমকিসহ ষড়যন্ত্র করতে থাকে। ফরিদাসহ তার পরিবারের সদস্যরা ষড়যন্ত্র থেকে রক্ষা পেতে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।


বিবার্তা/আব্দুর রহমান/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com