‘এখন কেউ আমাদের মঙ্গাপীড়িত বলে কটাক্ষ করতে পারে না’
প্রকাশ : ২২ মে ২০১৮, ০০:২৯
‘এখন কেউ আমাদের মঙ্গাপীড়িত বলে কটাক্ষ করতে পারে না’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

'শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ' এ প্রতিপাদ্যকে সামনে রেখে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছেন ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য দবিরুল ইসলাম।


সোমবার সন্ধ্যা ৭টায় ঠাকুরগাঁও-২ আসনের হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়ন পরিষদের ১১০টি পরিবারের মাঝে বিদ্যুতের শুভ উদ্বোধন করেন সাংসদের পক্ষে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন।


প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকারের উন্নয়নের অংশ হিসেবে প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছি। শুধু বিদ্যুতই নয়, আপনারা আপনাদের আশ-পাশে লক্ষ্য করলেই দেখবেন যোগাযোগ ব্যবস্থাসহ শিক্ষা-স্বাস্থ্য ও অন্যান্য সেক্টরের উন্নয়ন। এসব উন্নয়নের ফলেই আজ এই আসনের মানুষের উন্নতি ঘটেছে, দারিদ্র্য দূর হয়েছে।


তিনি আরো বলেন, এখন আর কেউ আমাদের মঙ্গাপীড়িত এলাকার লোক বলে কটাক্ষ করতে পারে না। এ সব কিছুই সম্ভব হয়েছে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায়। তিনি আমাদের এত কিছু দিচ্ছেন তাকে কি আমাদের কিছু দেয়ার নেই? অবশ্যই আছে, আর সেটি হলো আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়া। এ সময় সকল দর্শক হাত নেড়ে নৌকা মার্কায় ভোট দেয়ার অঙ্গীকার করেন।


এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হরিপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মনোয়ারুল ইসলাম রিপন, আমগাঁও ইউনিয়নের চেয়ারম্যান পাভেল তালুকদারসহ স্থানীয় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।


বিবার্তা/বিজ্ঞপ্তি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com