শিরোনাম
চাঁদা তোলাকে কেন্দ্র করে সংর্ঘষ, আহত ১০
প্রকাশ : ২১ মে ২০১৮, ১৩:১৪
চাঁদা তোলাকে কেন্দ্র করে সংর্ঘষ, আহত ১০
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারে বাজারের দোকান থেকে চাঁদা তোলাকে কেন্দ্র করে ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে স্থানীয় কাউন্সিলরের লোকজনের সাথে ব্যাপক সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় আহত হয়েছে অন্তত ১০ জন।


গতকাল রবিবার রাতে সাভারের কাতলাপুর এলাকায় এঘটনা ঘটে।


এলাকাবাসী জানায়, গতকাল রবিবার রাতে সাভারের উলাইলে বিভিন্ন ব্যক্তি মালিকানাধীন দোকান থেকে দুই থেকে তিন’শ করে চাঁদা আদায় করতে যান সাভারের পৌর উপজেলা ছাত্রলীগের নেতা টিপু সুলতান। পরে দোকানীদের চাঁদা দিতে নিষেধ করেন সাভার পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল ছাত্তার ও তার লোকজন। পরে রাতে ক্ষিপ্ত হয়ে কাউন্সিলরের নাতি আসিফের কাতলাপুরের বাসায় হামলা চালায় ছাত্রলীগের নেতাকর্মীরা।


এসময় এলাকাবাসী একজোট হয়ে ছাত্রলীগের নেতাকর্মীদের ধাওয়া করলে তারা পাঁচটি মোটরসাইকেল ফেলে রেখে দৌড়ে পালিয়ে যায়। স্থানীয়রা এসময় পাঁচটি মোটরসাইকেল আগুন দিয়ে জ্বালিয়ে দেয়।


এদিকে এঘটনার সময় কাউন্সিলের নাতি আসিফ প্রায় ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে করে ১০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। এসময় উভয় পক্ষের সংঘর্ষে আহত হয় অন্তত ১০ জন। পরে খবর পেয়ে সাভার মডেল থানার অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এঘটনায় আজ সোমবার উলাইল বাজারে দোকানীরা দোকানপাট বন্ধ করে রেখেছে।


এদিকে এঘটনার পর থেকে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এঘটনায় ছাত্রলীগ নেতা টিপু সুলতান সাংবাদিকদের সাথে কোন প্রকার কথা বলতে রাজি হয়নি।


বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে সাভার মডেল থানার অফিসার ইনচার্য ওসি মোহসিনুল কাদির। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিবার্তা/শরিফুল/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com