শিরোনাম
সাভারে পৃথক ঘটনায় দুইজনের লাশ উদ্ধার
প্রকাশ : ২১ মে ২০১৮, ১১:০৯
সাভারে পৃথক ঘটনায় দুইজনের লাশ উদ্ধার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারে পৃথক ঘটনায় দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে সাভারের বিরুলিয়ার খাগান ও ভাকুর্তা ইউনিয়নের মধুমতি মডেল টাউনের ভিতর থেকে এই দুইজনের লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।


পুলিশ জানায়, ভাকুর্তার সোলাই মার্কেট এলাকার মফিজুল ইসলাম (৪৭) মধুমতি মডেল টাউনের ভিতরে দিনমজুরের কাজ করতো। রহস্যজনকভাবে সকালে মধুমতি মডেল টাউনের ভেতরে তার মৃত্যু হয়। খবর পেয়ে পরিবারের সদস্যরা তার লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। পরে সকালে পুলিশ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।


অন্যদিকে সকালে সাভারের বিরুলিয়ার খাগান এলাকায় একটি নির্মাণাধীন তিনতলা বাড়ির দোতলায় জানালার গ্লাস লাগানোর সময় ইট মাথায় পরে এক রাজমিস্ত্রির মৃত্যু হয় (৪০)। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।


এদিকে সকালে সাভারের হেমায়েতপুরের পূর্বহাটি এলাকায় একটি বাড়িতে রহস্যজনকভাবে ৬৫ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়। পরিবারের সদস্যরা এ বিষয়ে পুলিশকে না জানিয়ে তার লাশ গ্রামের বাড়ি পাবনা নিয়ে যায়।


এ বিষয়ে সাভার মডেল থানার ভাকুর্তার পুলিশ ফাঁড়ির ইনচার্য এস আই সুজন বিশ্বাস বলেন, কিভাবে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় সাভার মডেল থানায় পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিবার্তা/শরিফুল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com