শিরোনাম
যশোরে বন্দুকযুদ্ধে তিন মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ২১ মে ২০১৮, ০৯:১২
যশোরে বন্দুকযুদ্ধে তিন মাদক ব্যবসায়ী নিহত
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোর সদর উপজেলায় দুটি বন্দুকযুদ্ধে তিন মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। উপজেলার শেখহাটি ও খোলাডাঙ্গা এবং তরফনওয়াপাড়ায় রবিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এই দুই ঘটনা ঘটে।


পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। তাৎক্ষণিকভাবে পুলিশ নিহতদের পরিচয় জানাতে পারেনি তারা। নিহত তিনজনের বয়স ৩৫-৪০ বছরের মধ্যে বলে অন্য এক সূত্র জানিয়েছে। তবে তারা মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে পুলিশ।


কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমল হুদা জানান, গভীর রাতে খোলাডাঙ্গায় দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি হচ্ছে, এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে অস্ত্রধারীরা পালিয়ে যায়। এ সময় সেখান থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ ও দু’টি শাটারগান ও দুই রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়।


একই ধরনের ঘটনা ঘটে তরফনওয়াপাড়া গ্রামের নওয়াব আলী নামের এক ব্যক্তির মেহগনি বাগানে। মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলির খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয়ে পুলিশ দু’টি লাশ, দু’টি পিস্তল, দুই রাউন্ড তাজা গুলি, কিছু গুলির খোসা এবং ৪০০ পিস ইয়াবা উদ্ধার করে।


যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কল্লোল কুমার সাহা বলেন, হাসপাতালে আনার আগেই তিনজনেরই মৃত্যু হয়েছে। তাদের সবার মাথায় গুলি লেগেছে।


এ নিয়ে গত তিনদিনে যশোরে বন্দুকযুদ্ধে সাত মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এছাড়া মাদক বিরোধী অভিযান শুরু হবার পর তেকে গত ১৬ দিনে রবিবার পর্যন্ত মোট ১৮ জন মাদক ব্যবসায়ী নিহত হওয়ার কথা নিশ্চিত করেছেন নিরাপত্তা বাহিনীর কর্মকর্তারা।


বিবার্তা/শাহনাজ/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com