শিরোনাম
ভূরুঙ্গামারীতে বিদ্যুৎ সুবিধা বঞ্চিতদের মাঝে সোলার বিতরণ
প্রকাশ : ২০ মে ২০১৮, ১৮:০৬
ভূরুঙ্গামারীতে বিদ্যুৎ সুবিধা বঞ্চিতদের মাঝে সোলার বিতরণ
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে প্রধান মন্ত্রীর উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ এর আওতায় দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে কুড়িগ্রাম-১ আসনের জাতীয় সংসদ সদস্য এ,কে,এম মোস্তাফিজুর রহমানের বিশেষ বরাদ্দকৃত বিদ্যুৎ সুবিধা বঞ্চিতদের মাঝে সোলার বিতরণ করা হয়েছে।


রবিবার উপজেলা জাতীয় পার্টির অফিসে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নে ১০টি এবং জয়মনিরহাট ইউনিয়নের ১৯টি পরিবারের মাঝে ৪০ ওয়াটের সোলার বিতরণ করেন জাতীয় সংসদ সদস্যের প্রতিনিধি ও উপজেলা জাতীয় পার্টির সেক্রেটারি ওয়াহেদুজ্জামান সরকার।


এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাবেক অধ্যক্ষ আব্দুল আজিজ, তিলাই ইউপির সাবেক চেয়ারম্যান ও জাপা নেতা শরিফুল ইসলাম জাহেদী, পাইকেরছড়া ইউপির জাপা নেতা জাহাঙ্গীর আলম হ্যাপী, শহিদ লেফটেন্যান্ট সামাদ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও জাপা নেতা মো. কাজিম উদ্দিন এবং সোলার বিতরণকারী সংস্থা ইডকলের শাখা ব্যবস্থাপক আব্দুল লতিফ।


জাপা সেক্রেটারি ওয়াহেদুজ্জামান সরকার জানান, উপজেলার ১০টি ইউনিয়নের বিদ্যুৎ বঞ্চিতদের মাঝে সোলার বিতরণ অব্যাহত রয়েছে। ইতোমধ্যে ৭টি ইউনিয়নে বিতরণ সম্পন্ন হয়েছে। বাকি ইউনিয়নেও বিতরণ করা হবে।


বিবার্তা/সৌরভ/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com