শিরোনাম
রমজান উপলক্ষে কুড়িগ্রামে যৌথ বাজার মনিটরিং
প্রকাশ : ২০ মে ২০১৮, ১৭:৪৫
রমজান উপলক্ষে কুড়িগ্রামে যৌথ বাজার মনিটরিং
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পবিত্র রমজান মাস উপলক্ষে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্য ও খাদ্যের মান নিয়ন্ত্রণে রাখতে যৌথভাবে বাজার মনিটরিং করেছেন কুড়িগ্রাম জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ।


রবিবার বিকেলে কুড়িগ্রাম আদর্শ পৌর বাজারের মাছ, মাংস, ফলমূলসহ বিভিন্ন দোকানে খাদ্য দ্রব্যের মান ও মূল্য পরিদর্শন করে মান নিয়ন্ত্রণে রাখতে ব্যবসায়ীদের সাথে কথা বলেন জেলা প্রশাসক সুলতানা পারভীন।


এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মেহেদুল করিম, সিভিল সার্জন ডা. এসএম আমিনুল ইসলামসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা। বাজার মনিটরিংয়ের সময় কয়েকটি দোকানে জরিমানাও করা হয়।


সিভিল সার্জন ডা. এসএম আমিনুল ইসলাম জানান, নিরাপদ খাদ্যের মান নিশ্চিত করতে বাজার মনিটরিং করা হচ্ছে। যাতে করে ব্যবসায়ীরা রমজান মাসে ফরমালিনযুক্ত ফলমূল ও মাছ বিক্রি করার সুযোগ না পায়।


এব্যাপারে কুড়িগ্রাম জেলা প্রশাসক সুলতানা পারভীন জানান, পবিত্র রমজান মাসে ভোক্তাদের নিরাপদ খাদ্যের মান নিশ্চিত করতে পুরো রমজান মাস জুড়ে বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে।


এছাড়াও বাজার মনিটরিং কমিটি, নিরাপদ খাদ্য কমিটি দ্রব্যমূল্য ও খাদ্যের মান নিয়ন্ত্রণে কাজ করছে। পাশাপাশি জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও স্বাস্থ্য বিভাগসহ যৌথভাবে বাজার মনিটরিং করা হচ্ছে। যাতে করে রমজান মাসে মানুষকে প্রতারিত হতে না হয়।


বিবার্তা/সৌরভ/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com