মাদারীপুরে র‌্যাব কর্মকর্তার বাসায় চুরি ও অগ্নিসংযোগ
প্রকাশ : ২০ মে ২০১৮, ১১:১৫
মাদারীপুরে র‌্যাব কর্মকর্তার বাসায় চুরি ও অগ্নিসংযোগ
মাদারীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শহরের মাস্টার কলোনী এলাকায় শনিবার দিবাগত রাত আড়াই টার দিকে র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার মো. সাজেদুল ইসলাম সজল ও তার মামা অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার বাসায় চুরির ঘটনা ঘটেছে। দুষ্কৃতিকারীরা সবকিছু লুট করে ঘরে আগুন ধরিয়ে দিয়ে দেয়। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতির অভিযোগ পাওয়া গেছে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাত ৩টার দিকে প্রথমে র‌্যাব কর্মকর্তা সজলের বিল্ডিংয়ের দরজা ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে স্টিলের আলমারি ভেঙ্গে ও অন্যান্য আসবাবপত্র ভাংচুর করে চলে যায়। একই সময় পাশের বাসায় থাকা তার মামা ও রূপালী ব্যাংক কর্মকর্তা হারুনের বাসার বিল্ডিংয়ের দরজা ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে। এ সময় উভয় বাসায় কেউ ছিল না। দুষ্কৃতিকারীরা ব্যাংক কর্মকর্তার স্টিলের আলমারি ভেঙ্গে ও অন্যান্য আসবাবপত্র ভাংচুর করে।


সূত্রে জানা যায়, এ সময় নগদ ৫০ হাজার টাকা, ৪ ভরি স্বর্ণালংকার, কাপড়চোপড়সহ অন্যান্য মালামাল নিয়ে যায় এবং যাওয়ার সময় বাসায় আগুন ধরিয়ে দিয়ে যায়। আগুনে বাসার টিভি, ফ্রিজ, আসবাবপত্র ও অন্যান্য জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। আগুনে বিল্ডিংয়ের কয়েকটি জায়গায় বড় ফাটল দেখা দিয়েছে। এতে প্রায় ১০ লাখ টাকার মালামালের ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা অভিযোগ করেন।


এব্যাপারে র‌্যাব-৪ এ কর্মকর্তা সজল বলেন, আমরা কেউ বাসায় ছিলাম না। দুষ্কৃতিকারীরা প্রথমে আমাদের বাসায় প্রবেশ করে কিছু না পেয়ে ঘরের ভিতরে ভাংচুর করে। পরবর্তীতে পাশে আমার মামার বাসায় গিয়ে মালামাল চুরি করে নিয়ে যায় এবং যাওয়ার সময় বাসায় আগুন ধরিয়ে দিয়ে যায়। এ সময় আমার মামার বাসাও খালি ছিল।


ব্যাংক কর্মকর্তা হারুন বলেন, দুষ্কৃতিকারীরা বাসার বিল্ডিংয়ের দরজা ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে। এ সময় উভয় বাসায় কেউ ছিল না। তারা স্টিলের আলমারি ভেঙ্গে ও অন্যান্য আসবাবপত্র ভাংচুর করে। এ সময় নগদ টাকা, স্বর্ণালংকার, কাপড়চোপড়সহ অন্যান্য মালামাল নিয়ে যায় এবং যাওয়ার সময় বাসায় আগুন ধরিয়ে দিয়ে যায়। আগুনে বাসার টিভি, ফ্রিজ, আসবাবপত্র ও অন্যান্য জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। আগুনে বিল্ডিংয়ের কয়েকটি জায়গায় বড় ফাটল দেখা দেয়। সব মিলে প্রায় ১০ লাখ টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে।


মাদারীপুর সদর থানার ওসি (তদন্ত ) মো. আবু নাঈম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাসায় চুরি ও আগুন দেয়ার ঘটনায় অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার বড় মেয়ে আয়েশা খানম বাদি হয়ে অজ্ঞাত আসামি করে একটি মামলা করেছেন। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।


বিবার্তা/রবিউল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com