ধর্মীয় শিক্ষায় গুরুত্ব দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা : দোলন
প্রকাশ : ১৯ মে ২০১৮, ২১:৩৬
ধর্মীয় শিক্ষায় গুরুত্ব দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা : দোলন
ফরিদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ধর্মীয় শিক্ষায় বিশেষ গুরুত্ব দিচ্ছেন। কারণ নৈতিক শিক্ষা ছাড়া কারো পক্ষে প্রকৃত মানুষ হয়ে ওঠা সম্ভব নয়।


শনিবার ফরিদপুরের বোয়ালমারীতে মুক্তিযোদ্ধা ও এতিমদের নিয়ে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় সহসভাপতি এবং ফরিদপুর জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য আরিফুর রহমান দোলন।


বোয়ালমারী ‘জেলা পরিষদ মিলনায়তনে’ এই ইফতার মাহফিলের আয়োজন করে বাংলাদেশ কৃষক লীগ।


ঢাকাটাইমস সম্পাদক আরিফুর রহমান বলেন, আমাদের পারস্পরিক সৌহার্দ্য ও সহযোগিতার মাধ্যমে আমরা নিজেদের জীবন-যাপন উন্নত করতে পারি। তেমনি দেশকে ভালোবেসে ও দেশের জন্য কাজ করে আমরা দেশকে এগিয়ে নিতে পারি।


এতিমদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে কাঞ্চন মুন্সি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বলেন, পিছিয়ে পড়া এই এতিমদের পাশে দেশের বিত্তবানরা এগিয়ে এলে এরাও অন্য শিশুদের মতো সুস্থ সবলভাবে বেড়ে উঠতে পারবে।


মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আহমেদের সভাপতিত্বে ইফতার মাহফিলে অন্যদের মধ্যে বক্তব্য দেন আলফাডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান জালালউদ্দিন আহমেদ, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি গোলাম সরোয়ার মৃধা, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ আব্দুর রহমান, ইউপি চেয়ারম্যান একেএম আহাদুল হাসান, ইনামুল হাসান, জেলা কৃষক লীগের সদস্য সচিব ও জেলা পরিষদের সদস্য শেখ শহিদুল ইসলাম, যুগ্ম আহবায় অ্যাডভোকেট লক্ষণ, যুবলীগ নেতা মনিরুজ্জমান মৃধা লিটন প্রমুখ।



পরে দেশের সার্বিক উন্নয়ন, সমৃদ্ধি ও শান্তি কামনা করে মোনাজাত করা হয়। ইফতার অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা ও বিভিন্ন মাদ্রাসার কয়েক হাজার এতিম শিশু অংশ নেয়।


বিবার্তা/রোকন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com