ত্রিশালে পুলিশের বিশেষ অভিযানে ডাকাতসহ আটক ১৪
প্রকাশ : ১৯ মে ২০১৮, ১৮:১৫
ত্রিশালে পুলিশের বিশেষ অভিযানে ডাকাতসহ আটক ১৪
ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের ত্রিশালে পুলিশের বিশেষ অভিযানে কুখ্যাত ডাকাত মাহবুব ও ইয়াবা ব্যবসায়ীসহ ১৪ জনকে আটক করা হয়েছে। এ সময় শতাধিক ইয়াবা উদ্ধার করা হয়েছে।


পুলিশের এসএই দেবাশীষ সাহা জানান, শনিবার দুপুর আড়াইটায় ডাকাত মাহবুব উপজেলার চেলেরঘাট নিজ বাড়িতে অবস্থান করেছে- এমন সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাসার পাশে পুকুরে ঝাপ দিলে সেখান থেকে তাকে আটক করা হয়। মাহবুবের বিরুদ্ধে একাধিক ডাকাতি মামলা রয়েছে।


এর আগে শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওসি জাকিউর রহমানের নেতৃত্বে পৌরশহর ও সদর ইউনিয়নে অভিযান চালায় ত্রিশাল থানা পুলিশ। রাত পৌনে ৩ টার দিকে সদর ইউনিয়নের বাগান গ্রামের সোহরাবের বাড়ি থেকে জোয়ার আসর থেকে ৮ জনকে আটক করা হয়।


আটককৃতরা হলেন কালাম (৪২), জমির (৪২), রফিবুল (৪০), সোহরাব (৩৮), মোসা (৪৫), ছাত্তার (৩৮), মোহাম্মদ আলী (৪০), মফিজ উদ্দিন (৪০)। অপর দিকে ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকা থেকে মাদক ব্যবসায়ী সওকতকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১০৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।


রাত সোয়া ১২টার দিকে বিভিন্ন মামলার আরো ৪ জন আসামিকে পৌর শহর থেকে আটক করা হয়েছে। শনিবার দুপুরে আটককৃতদের আদালতে প্রেরণ করে পুলিশ।


ওসি জাকিউর রহমান জানান, উপজেলা জুড়ে মাদকের বিশেষ অভিযান চলছে। উপজেলার বিভিন্ন স্থান থেকে ডাকাত, মাদক ব্যবসায়ীসহ ১৩ জনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। ডাকাত মাহবুবকে রবিবার আদালতে প্রেরণ করা হবে।


বিবার্তা/নোমান/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com