শিরোনাম
ঝালকাঠিতে ইয়াবাসহ কারারক্ষী গ্রেফতার
প্রকাশ : ১৯ মে ২০১৮, ১৭:১৩
ঝালকাঠিতে ইয়াবাসহ কারারক্ষী গ্রেফতার
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ইয়াবা ট্যাবলেটসহ ঝালকাঠি কারাগারের কারারক্ষী জাহিদুল ইসলামসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার তাদের কারাগারে পাঠিয়েছে আদালত।


জাহিদ (৩০) এর আগেও ইয়াবাসহ বরিশাল গোয়েন্দা পুলিশের (ডিবি) হাতে গ্রেপ্তার হয়ে জেল হাজতে ছিল। ওই সময় কারাকর্তৃপক্ষ তাকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করে।


শুক্রবার রাত সাড়ে ১১টায় শহরের নতুন কলেজ রোড এলাকার একটি গ্যারেজ থেকে তাদের গ্রেফতার করা হয়। শনিবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।


পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শহরের নতুন কলেজ রোড এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় জাহিদুল ইসলাম ও তাঁর সহযোগী রাজিব হাসান রাজুকে গ্রেফতার করা হয়। তাদের দেহ তল্লাশি করে সাত পিস ইয়াবা উদ্ধার করা হয়।


জাহিদের বাড়ি কাউখালী উপজেলার শিয়ালকাঠি গ্রামে। সে ওই গ্রামের নুরুল ইসলাম হাওলাদারের ছেলে। রাজিব হাসান রাজু কলেজ রোড এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে। কারারক্ষী জাহিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বরিশালে তিনটি মামলা রয়েছে।


ঝালকাঠি থানার উপপরিদর্শক (এসআই) গৌতম কুমার ঘোষ জানান, জাহিদুল ইসলাম ও তার সহযোগী রাজুর বিরুদ্ধে ঝালকাঠি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।


এদিকে ঝালকাঠির গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে শহরের পেট্রলপাম্প মোড় থেকে পান্নু খান নামে এক ইয়াবা বিক্রেতাকে গ্রেফতার করেছে। পান্নু খান একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার পলাতক আসামি।


বিবার্তা/আমিনুল/কামরুল


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com