শিরোনাম
গাইবান্ধার ফজলুপুর ইউপি'র ভোট পুনঃগণনার দাবি
প্রকাশ : ১৮ মে ২০১৮, ০১:১০
গাইবান্ধার ফজলুপুর ইউপি'র ভোট পুনঃগণনার দাবি
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ফজলুপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনের ভোট পুনরায় গণনা করার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করা হয়েছে। জেলা প্রশাসক, নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসারের কাছে একটি আবেদন পত্রও দেয়া হয়েছে।


বৃহস্পতিবার দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সামনে মানববন্ধন করেন ফজলুপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী (স্বতন্ত্র) আনছার আলী মণ্ডলের সমর্থকরা।


মানববন্ধনে বক্তারা বলেন, ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের ভোটকেন্দ্র থেকে আনছার আলী মণ্ডলের এজেন্টদের বের করে দিয়েছেন আরেক স্বতন্ত্র প্রার্থী আবু হানিফ প্রামানিকের সমর্থকরা। এছাড়া কেন্দ্রে ফলাফল ঘোষণা না করে উপজেলায় গিয়ে ভোট গণনা না করেই ফলাফল ঘোষণা করা হয়েছে। এসব ভোট কেন্দ্রে আনছার আলী মণ্ডলের ব্যাপক জনপ্রিয়তা রয়েছে ও ভোট পাওয়ার সম্ভাবনা আছে। উক্ত নির্বাচনের ভোট গণনা সঠিক হয় নাই। তাই এই নির্বাচনের চেয়ারম্যান পদের ভোটগুলো পুনরায় গণনা করতে হবে।


পরে একটি বিক্ষোভ মিছিল করেন তারা। একই দাবিতে ফজলুপুরে গত বুধবারও মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন এলাকাবাসী।


প্রসঙ্গত, গত ১৫ মে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ফজলুপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে চেয়ারম্যান পদে নির্বাচিত হন স্বতন্ত্র প্রার্থী আবু হানিফ প্রামানিক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হলেন আনছার আলী মণ্ডল।


বিবার্তা/তোফায়েল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com