সিরাজগঞ্জ ও শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৫
প্রকাশ : ১৭ মে ২০১৮, ১১:৫৬
সিরাজগঞ্জ ও শেরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৫
সিরাজগঞ্জ ও শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে এক নারীসহ তিনজন নিহত ও আরো তিনজন আহত হয়েছে।


এদিকে শেরপুর শহরের কান্দাপাড়া এলাকায় পিকআপ-ইজিবাইক সংঘর্ষে দুইজন নিহত ও চারজন আহত হয়েছে।


সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়ন পরিষদের খালকুলা এলাকার হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে এ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে দুর্ঘটনা ঘটে।


হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী এ খবর নিশ্চিত করে বলেন, চালক ও তার সহযোগীসহ বাসটি আটক করা হয়েছে।


দুর্ঘটনায় নিহতরা হলেন- পাবনার ভাঙ্গুড়া উপজেলার খান মরিচ ইউনিয়নের করতকান্দি গ্রামের রবীন্দ্রনাথ সরকারের ছেলে ও শাহজাদপুর মহিলা কলেজের প্রভাষক গুপীন্দ্রনাথ সরকার (৪৫), তাড়াশের মাগুড়া বিনোদ ইউনিয়নের ঘরগ্রামের দুলাল আহম্মেদের ছেলে সোহাগ (২৮) ও একই উপজেলার আমবাড়িয়া গ্রামের আব্দুল মান্নান মণ্ডলের স্ত্রী রেনুকা খাতুন (৪০)।


আহতদের জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।


মাগুড়া বিনোদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিকুল ইসলাম বুলবুল বলেন, পিকআপ ভ্যানটি তাড়াশ থেকে হাটিকুমরুলের দিকে যাচ্ছিল। পথে বিপরীত দিক থেকে আসা মামুন পরিবহনের একটি বাসের সঙ্গে সংঘর্ষ হলে পিকআপ ভ্যানটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আরো একজনের।


এদিকে শেরপুর শহরের কান্দাপাড়া এলাকায় বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ঘটা দুর্ঘটনায় নিহতরা হলেন কান্দাপাড়ার রিয়াজ উদ্দিনের ছেলে খোকা মিয়া (২২) এবং সদর উপজেলার তাতালপুর গ্রামের নেফাজ উদ্দিনের ছেলে বাবর আলী (৩৫)। আহত চারজনকে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।


মুরগি ভর্তি একটি পিকআপ ঝিনাইগাতী উপজেলা থেকে শেরপুর শহরের দিকে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী বাবর আলীকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই বাবর নিহত হন। অন্যদিকে ইজিবাইকে থাকা যাত্রীদের আহত অবস্থায় জেলা হাসপাতালে ভর্তি করা হলে সেখানে খোকা মিয়া মারা যান।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com