দু'মাস ধরে নিখোঁজ কুলাউড়ায় থানার কনস্টেবল!
প্রকাশ : ১৭ মে ২০১৮, ০৬:০১
দু'মাস ধরে নিখোঁজ কুলাউড়ায় থানার কনস্টেবল!
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রায় দুইমাস ধরে নিখোঁজ রয়েছেন কুলাউড়া থানার কনস্টেবল জাহাঙ্গীর আলম। কর্মস্থল বা বাড়ি কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না তাকে। বন্ধ আছে তার ব্যক্তিগত মোবাইল ফোনও। কর্মস্থলে হাজির হওয়ার জন্য একাধিক নোটিশ জারি করেও তার হদিস পাওয়া যায়নি। শেষমেশ পুলিশের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করা হয়েছে।


নিখোঁজ কনস্টেবল মো. জাহাঙ্গীর আলম হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জের পশ্চিম বড়চর গ্রামের বাসিন্দা জহিরুল হকের ছেলে।


কুলাউড়া থানার ওসি শামীম আহমদ বিবার্তাকে জানান, নিখোঁজের মাসখানেক আগেই তিনি কুলাউড়া থানায় যোগ দেন জাহাঙ্গীর। এর আগে তিনি মৌলভীবাজার জেলা সার্কেলে কমর্রত ছিলেন। গত ১৯ এ মার্চ থানার ব্যারাক থেকে নিখোঁজ হন জাহাঙ্গীর। তার ব্যাক্তিগত মোবাইল ফোনটি বন্ধ পাওয়ায় তাকে খোঁজার জন্য একজন এসআই'র নেতৃত্বে ফোর্স নিয়োগ করা হয়। কিন্তু তাকে কোথাও খুঁজে না পেয়ে ওই দিনই থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।


তিনি বলেন, নিখোঁজের সপ্তাহখানেক পর একদিন কুমিল্লা রেলওয়ে স্টেশনে মানসিক ভারসাম্যহীন অবস্থায় ঘোরাফেরা করতে দেখে রেলওয়ে পুলিশ তাকে আটক করে। এ সময় রেলওয়ে পুলিশের অফিসার ইনচার্জ বিষয়টি কুলাউড়া থানায় অবহিত করলে কুলাউড়া থানা থেকে পুলিশ পাঠানো হয়। কিন্তু কুলাউড়া থানা পুলিশ কুমিল্লা পৌঁছানোর আগেই বাথরুমে যাওয়ার কথা বলে পালিয়ে যায় জাহাঙ্গীর। এরপর থেকে তাকে আর কোথাও খুঁজে পাওয়া যায়নি।


মানসিক অসুস্থতার কারণেই জাহাঙ্গীর নিখোঁজ থাকতে পারে বলে জানান কুলাউড়া থানার ওসি শামীম।


বিবার্তা/আরিফ/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com