শিরোনাম
কমলগঞ্জে গৃহবধূকে এসিড নিক্ষেপের অভিযোগে আটক ১
প্রকাশ : ২৮ এপ্রিল ২০১৮, ২০:৫৭
কমলগঞ্জে গৃহবধূকে এসিড নিক্ষেপের অভিযোগে আটক ১
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজারের কমলগঞ্জে পাঁচ সন্তানের জননীকে অ্যাসিড নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। শনিবার দুপুরে কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের ভানুবিল গ্রামে এ ঘটনাটি ঘটে। অ্যাসিডে গৃহবধূর গলা, কপাল, হাত ও বুকের অনেকাংশ ঝলসে গেছে।


এসিডদগ্ধ রোকেয়া বেগমের ছেলে রোমান আহমদ বিবার্তাকে জানান, দুপুরে আমার মা ঘরের বাইরে বের হলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা চাচা ময়ুর মিয়া (৪৫) ও তার সহযোগী মিলাদ মিয়া (২৭) এসিড নিক্ষেপ করে। এসিডে মায়ের গলা, কপাল, হাত ও বুকের কিছু অংশ ঝলসে যায়।


তিনি বলেন, এ সময় ময়ের চিৎকারে এসিড নিক্ষেপকারীরা পালিয়ে যায়। পরে আমরা মাকে রাতেই প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে স্থানান্তরের নির্দেশ দেন। বর্তমানে আমার মা হাসপাতালের ২য় তলায় সার্জারি বিভাগের মহিলা ওয়ার্ডের ২২নং বেডে ডা. সুব্রত রায়ের তত্ত্বাবধানে আছেন।


কমলগঞ্জ থানার ওসি মো. মোক্তাদির হোসেন বিবার্তাকে জানান, মৌখিকভাবে অভিযোগ গ্রহণ ও অভিযুক্ত ময়ুর আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করার হয়েছে। তবে এখন পর্যন্ত থানায় কোনো লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্তক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/আরিফ/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com