শিরোনাম
নড়াইলে চিকিৎসকের বিচারের দাবিতে মানববন্ধন
প্রকাশ : ২৬ এপ্রিল ২০১৮, ২০:২৮
নড়াইলে চিকিৎসকের বিচারের দাবিতে মানববন্ধন
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের কালিয়া উপজেলা চাচুড়ি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নেতা মাফিজুর শেখ হত্যার প্রধান অভিযুক্ত ডা. আব্দুল কাদের জসিমের শাস্তির দাবিতে মানববন্ধন হয়েছে। বৃহস্পতিবার বিকেলে কালিয়া উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে কালিয়া বাজারে এ মানববন্ধন হয়। মানববন্ধন বক্তব্য রাখেন কালিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক জামান হোসেন জন, কালিয়া পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক এস এম শামিমসহ দলীয় নেতৃবৃন্দ।


এসময় বক্তারা অবিলম্বে স্বেচ্ছাসেবক লীগের নেতা মাফিজুর রহমানকে হত্যাকারী চিকিৎসক কাদেরের অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।


প্রসঙ্গত, নড়াইলে ডা. আব্দুল কাদের জসিমের ভুল ইনজেকশন মাফিজুর শেখ (৪০) নামে এক রোগীর মৃত্যুর অভিযোগ উঠেছে। নিহত মাফিজুর নড়াইলের কালিয়া
উপজেলার আরাজী বাসগ্রামের ইসরাফিল শেখ’র ছেলে। সে কিছুদিন যাবত হাত-পায়ে ঠিকমত বল পাচ্ছিল না। তাই তাকে গত ২২ এপ্রিল রাতে নড়াইল সদর হাসপাতালের ডা. আব্দুল কাদের জসিমের চেম্বারে নিয়ে যায় তার স্ত্রী লাকছি বেগম। ভালো চিকিৎসা দেয়ার কথা বলে ডাক্তার আব্দুল কাদের জসিম ৩ হাজার টাকা দামের একটি ইনজেকশন দিলে রোগীর মৃত্যু হয় বলে জানান নিহতের স্বজনরা।


এদিকে মৃত্যুর ঘটনা ধামাচাপা দিতে নানা ধরনের অপচেষ্টা চালায় ডাক্তার জসিম। তিনি নিজের পোষা সন্ত্রাসী ও অনুগতদের ডেকে নিয়ে আসেন। তারা এসে নিহত রোগীর স্বজনদের নানা ভাবে প্রলোভন দিয়ে এবং হুমকি দিয়ে এ বিষয়ে নীরব থাকার জন্য চাপ সৃষ্টি করে। এমনকি এ্যাম্বুলেন্স ডেকে এনে নিহতের লাশ ও তার স্বজনদের জোর করে বাড়ি পাঠিয়ে দেন বলে অভিযোগ পাওয়া যায়।


বিবার্তা/শরিফুল/সুমন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com