শিরোনাম
বিলবোর্ড নিয়ে এমপি ও চেয়ারম্যান সমর্থকদের মধ্যে উত্তেজনা
প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৮, ১৫:২৩
বিলবোর্ড নিয়ে এমপি ও চেয়ারম্যান সমর্থকদের মধ্যে উত্তেজনা
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের কালিহাতী উপজেলার রাজাবাড়ি গ্রামের মোড়ে আওয়ামী লীগের উন্নয়নের বিলবোর্ড টানানো ও নামানো নিয়ে এলাকার এমপি ও চেয়ারম্যান সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে।


এমপি সোহেল হাজারীর সৌজন্যে এলেঙ্গা-জামালপুর সড়ক চারলেনে উন্নীতকরণ প্রকল্প একনেকে অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কালিহাতীবাসীর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মঙ্গলবার দুপুরে একটি বিলবোর্ড টানায়। এরপর উপজেলার চেয়াম্যান উপস্থিত থেকে বিলবোর্ডটি খুলে ফেলেন।


পরবর্তীতে বিকালে এমপি সমর্থিতরা আবার ওই বিলবোর্ডটি টানায়। এ সময় চেয়ারম্যানের সমর্থিতরা জানতে পেরে বিলবোর্ড খোলা নিয়ে দু’গ্রুপের মধ্যে কথাকাটির সৃষ্টি হয়। দু’গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করলে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


এ বিষয়ে সোহেল হাজারী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত টানানো ব্যানার যারা খুলে ফেলতে পারে তারা আওয়ামী লীগের হতে পারে না। তাদের বিচার হওয়া উচিত।



এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার বলেন, আমার টানানো বিলবোর্ড একটু ছিড়ে যায়, সেটাকে এমপি সমর্থিত লোকজন তার ব্যানার টানানোর জন্য ইচ্ছাকৃতভাবে অনেকটুকু ছিড়ে এমপির ব্যানার টানানোর চেষ্টা করে। আমি বিলবোর্ডটি না লাগানোর জন্য অনুরোধ করলে তখন তারা লাগায়নি। পরবর্তীতে আমি চলে আসলে আমার বিলবোর্ডের উপর দিয়ে এমপির বিলবোর্ড টানানো হয়।


কালিহাতী থানা ওসি (তদন্ত) মনসুর আলী আরিফ বলেন, উপজেলা চেয়ারম্যানের ছিড়ে যাওয়ার বিলবোর্ডে এমপির সৌজন্যে এলেঙ্গা-জামালপুর সড়ক চারলেনে উন্নীতকরণ প্রকল্প একনেকে অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছার বিলবোর্ড টানানো নিয়ে এমপি সমর্থক ও চেয়ারম্যান সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করে।


বিষয়টি টাঙ্গাইল পুলিশ সুপারকে জানানো হলে সমাধান না হওয়া পর্যন্ত উভয়পক্ষকে ব্যানার না টানানোর জন্য অনুরোধ জানানো হয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com