শিরোনাম
নড়াইলে ওষুধ ব্যবসায়ীদের ধর্মঘট প্রত্যাহার
প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৮, ০৯:৩৫
নড়াইলে ওষুধ ব্যবসায়ীদের ধর্মঘট প্রত্যাহার
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ এবং ভবিষতে নিরাপত্তা দেয়ার বিষয়ে প্রশাসনের আশ্বাসে ধর্মঘট প্রত্যাহার করেছে ওষুধ ব্যবসায়ীরা।


পুলিশ প্রশাসনের সঙ্গে বৈঠক শেষে মঙ্গলবার রাত ৯টার দিকে ধর্মঘট প্রত্যাহারের ঘোষলা দেন বাংলাদেশ কেমিস্ট্রি এবং ড্রাগিস্ট সমিতির জেলা শাখার সভাপতি হেফজুর রহমান খুশবু।


তিনি জানান, জনতা ক্লিনিকের মালিক শিপন সিকদারকে পুলিশ আটক করেছে এবং আগামীতে আমাদের নিরাপত্তার বিষয়টি দেখার জন্য নড়াইল সদর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা দায়িত্ব নিয়েছে। তাই ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে এবং বুধবার সকাল থেকে সকল দোকান খোলা থাকবে।


থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, জিজ্ঞাসাবাদের জন্য জনতা ক্লিনিকের মালিক শিপনকে পুলিশী হেফাজতে নেয়া হয়েছে। আমাদের আশ্বাসে ওষুধ ব্যবসায়ীরা ধমর্ঘট প্রত্যাহার করে নিয়েছে।


প্রসঙ্গত, রবিবার শহরের জনতা ক্লিনিকের এক রোগী বলাকা ফার্মেসী থেকে ওষুধ কিনে নিয়ে ক্লিনিকে গেলে সেখানে কর্মরত নার্সরা জানায় একটি ওষুধ দেয়া হয়নি। এ নিয়ে ক্লিনিক মালিক শিপনের সাথে ওষুধ ফার্মেসীর মালিক নিতাই সাহার দ্বন্দ্ব শুরু হয়।


এ ঘটনার জের ধরে গত সোমবার রাতে শিপন তার লোকজন নিয়ে ওষুধের দোকানে হামলা চালিয়ে অকথ্য ভাষায় গালাগাল করে বলে অভিযোগ করেন দোকানের মালিক নিতাই সাহা। এ ঘটনার প্রতিবাদে এবং দোষীদের শাস্তির দাবিতে মঙ্গলবার সকাল থেকে ধর্মঘট শুরু করে ওষুধ ব্যবসায়ীরা।


বিবার্তা/শরিফুল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com