শিরোনাম
বীরগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ১
প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৮, ০৬:৩২
বীরগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ১
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় এক শিশুকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। এ ঘটনার পর মঙ্গলবার অভিযুক্তকে গ্রেফতার করে ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে পুলিশ।


অভিযোগে জানা যায়, উপজেলার মরিচা ইউনিয়নের ডাবরা জিনেশ্বরী গ্রামের মৃত আনন্দ মোহন বর্ম্মনের ছেলে কোমল চন্দ্র বর্ম্মন কাইচালু (৪৫) সোমবার প্রতিবেশীর বাড়িতে প্রবেশ করে ৮৫নং ডাবরাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্রীকে একা পেয়ে ধর্ষণ করে। সে সময় স্কুলছাত্রীর চিৎকারে পিংকী রানী রায়, মুক্তি রানী রায়সহ প্রতিবেশীরা ছুটে আসলে ধর্ষক পালিয়ে যায়।


ওই ছাত্রীর মা জানান, মেয়ের বাবা মুজুরীর কাজে কুমিল্লায় ও আমি মেয়েকে একা রেখে নিজেও মজুরীর কাজে মাঠে ছিলাম। আমারা বাড়িতে না থাকার সুযোগে কোমল চন্দ্র বর্ম্মন আমার মেয়েকে ধর্ষণ করে।


ডাবরাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোতোষ চন্দ্র রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনার পর ওই ছাত্রী ইংরেজি পরীক্ষায় অংশগ্রহণ করতে পারেনি।


বীরগঞ্জ থানার ওসি সাকিলা পারভিন জানান, মেয়েটির মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা করেছেন। রাতেই এসআই দুলালের নেতৃত্বে পুলিশের ১টি টিম অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে।


বিবার্তা/মিলন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com