শিরোনাম
‘খালেদা জিয়া ছাড়া দেশে নির্বাচন হবে না’
প্রকাশ : ২৪ এপ্রিল ২০১৮, ১৯:৪৯
‘খালেদা জিয়া ছাড়া দেশে  নির্বাচন  হবে  না’
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু বলেছেন, বিএনপির চেয়ারপার্সন সাবেক তিন বারের সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে ছাড়া বাংলার মাটিতে কোন নির্বাচন হতে দেয়া হবে না। গণতন্ত্র রক্ষায় জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠা করা হবে।


তিনি আরো বলেন, বিএনপির জনপ্রিয়তা দেখে এ সরকার ভয় পায়। তাই তারা দেশনেত্রী খালেদা জিয়াকে জেলে আটকে রেখেছে। এমনকি বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে দমন পীড়ন ও নির্যাতন করছে। তিনি অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানান। মঙ্গলবার বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বগুড়ার শাজাহানপুরের আশেকপুর ও চুপিনগর ইউনিয়নের বিভিন্ন বন্দরে লিফলেট বিতরণ করার সময় সংক্ষিপ্ত পথ সভায় উপরোক্ত কথাগুলো বলেন।


এ সময় উপস্থিত ছিলেন বিএনপির নেতা ইদ্রিস আলী, মোবারক, নাছির, মনোয়ার, আজাদুর আজাদ, অটল, শফিক, খায়রুল, রেজা, তোতা, মুনজুরুল, আলমগীর, নুরুন্নবী, আজিজ, জাহিদুর, যুবদল নেতা আরেফির মজনু, আব্দুল লতিফ, মিল্টন, মেকা, মেহেদী, জাহিদুল, আকরাম, ছাত্রদল নেতা রেজা, খোকন, সবুজ, মহিলাদল নেত্রী মোনোয়ারা, রনজনা, শ্রমিকদল নেতা ইউনুছ প্রমুখ।


বিবার্তা/আল আমিন/সুমন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com