শিরোনাম
প্রধান শিক্ষককে পেটালেন স্কুল কমিটির সভাপতি
প্রকাশ : ২৪ এপ্রিল ২০১৮, ১৬:০৯
প্রধান শিক্ষককে পেটালেন স্কুল কমিটির সভাপতি
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার মিরপুর প্রতিনিধি ধাপারিয়া সাপকামরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে পিটিয়েছেন একই বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি। প্রধান শিক্ষকের কার্যালয়ে মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।


মোনায়েত হোসেন নামে ওই প্রধান শিক্ষক জানান, বিদ্যালয় চলাকালীন সময়ে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুস সালাম আমার কক্ষে প্রবেশ করে এবং সরকার প্রদত্ত বিদ্যালয়ের সরঞ্জাম ও মেরামতের জন্য যে ৪০ হাজার করে টাকা দেয়া হয়েছে সেটা সে চেকের মাধ্যমে তাকে দিতে বলেন।


তিনি বলেন, আমি সেই টাকা দিতে তাকে দিতে না চাওয়ায় সে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং আমাকে চড় মারে। এই টাকা বিদ্যালয়ের সম্পদ কারো ব্যক্তিগত খরচের টাকা নয় বললে সভাপতি আমাকে অকথ্য ভাষায় গালমন্দসহ মারধর করে।


এ বিষয়ে মিরপুর উপজেলা শিক্ষা কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, আমরা প্রতিবছর স্কুলের ছোট-খাটো উন্নয়নের জন্য ‘স্লিপ ফান্ড’ নামে একটি ফান্ডে টাকা দেই। এটা পরিচালনা করার জন্য কমিটি থাকে। সেই কমিটি কাজগুলো করে থাকে। ওই বিদ্যালয়ের সভাপতি আব্দুস সালাম বিদ্যালয়ে গিয়ে টাকা চাইলে প্রধান শিক্ষক টাকা দিতে না চাইলে তিনি প্রধান শিক্ষককে চড় মারেন।


তবে ধাপারিয়া সাপকামরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আব্দুস সালাম জানান, আমি বিদ্যালয়ে গিয়েছিলাম। তবে কোনো টাকা-পয়সা চাইনি এবং কারো গায়ে হাত তুলিনি।


বিবার্তা/শরীফুল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com