শিরোনাম
নেতাকে মারধর, রিক্সা শ্রমিকদের সড়ক অবরোধ
প্রকাশ : ২৪ এপ্রিল ২০১৮, ১৫:৪৫
নেতাকে মারধর, রিক্সা শ্রমিকদের সড়ক অবরোধ
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জ জেলা রিক্সা-ভ্যান শ্রমিক ইউনিয়নের কার্যকরী সদস্য টাইগার বাবুকে মারধরের প্রতিবাদে সিরাজগঞ্জ শহরের প্রাণকেন্দ্র বাজার স্টেশন এলাকার সকল সড়ক ঘন্টাব্যাপী অবরোধ করে রাথে শ্রমিকরা।


মঙ্গলবার দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত বাজার স্টেশন এলাকা থেকে ঢাকা রোড, বগুড়া রোড, এসএস রোড, পৌরসভা রোড ও থানা রোডে যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ সুপারের আশ্বাসের প্রেক্ষিতে ২টার দিকে অবরোধ তুলে নেয় শ্রমিকেরা।


সিরাজগঞ্জ জেলা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম জানান, শহরের যত্রতত্র ব্যাটারি চালিত ইজিবাইক স্ট্যান্ড করে যানজট ও জনদুর্ভোগের সৃষ্টি হয়। এ নিয়ে পৌর মেয়রের নির্দেশে শহরের বিভিন্ন স্থানে সাইনবোর্ড টানিয়ে রিক্সা, ভ্যান ও ইজিবাইক স্ট্যান্ড করার স্থান নির্ধারণ করে দেয়া হয়েছে।


তিনি বলেন, এসব বিষয় নিয়ে আজ সকালে রিক্সা শ্রমিক ইউনিয়নের পক্ষে মাইকিং করছিলেন টাইগার বাবু। শহরের কাঠেরপুল এলাকায় মাইকিং নিয়ে পৌঁছলে ইজিবাইক শ্রমিক নেতা কালুর নেতৃত্বে তার উপর হামলা চালানো হয়। এ সময় তাকে ব্যাপক মারধর ও মাইক ভাঙচুর করে তারা। এ ঘটনার প্রতিবাদে আমরা বাজার স্টেশন এলাকায় সড়ক অবরোধ করেছি।



পরে পুলিশ সুপার বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়া হয়।


সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বলেন, রিক্সা শ্রমিকের এক নেতাকে মারধর করায় সকল শ্রমিকরা ঐক্যবদ্ধ হয়ে শহরের বাজার স্টেশন এলাকার কয়েকটি সড়ক বন্ধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


মারধরের বিষয়ে থানায় অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান এই কর্মকর্তা।


বিবার্তা/রানা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com