শিরোনাম
যুবলীগ নেতার বিরুদ্ধে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ
প্রকাশ : ২৪ এপ্রিল ২০১৮, ০১:৪৬
যুবলীগ নেতার বিরুদ্ধে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের নাগরপুরে এক যুবলীগ নেতার বিরুদ্ধে অষ্টম শ্রেণির ছাত্রীকে হাত পা বেধে ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার উপজেলার চরাঞ্চাল দপ্তিয়র ইউনিয়নের জালাই গ্রামে এ ঘটনাটি ঘটে। সোমবার ধর্ষিতার বাবা এ ঘটনায় থানায় মামলা করেছেন।


ধর্ষিতা ওই ছাত্রী (১৩) স্থানীয় আলহাজ্ব আইন উদ্দিন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। অভিযুক্ত যুবলীগ নেতা সাজ্জাত হোসেন (৩২) একই গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে। তিনি দপ্তিয়র ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক।


ধর্ষিতার পরিবার সূত্রে জানা যায়, সাজ্জাত হোসেন ওই স্কুলছাত্রীকে প্রায়ই উত্যক্ত করত। বিভিন্ন সময়ে নানা ধরনের প্রতিশ্রুতি দিয়ে কুপ্রস্তাব দিত। গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে ওই ছাত্রীকে মোবাইল ফোনে ডেকে আনে। পরে তাকে পার্শ্ববর্তী তোতা সিকদারের বাঁশবাগানে নিয়ে হাত পা বেধে ফেলে। এ সময় ছাত্রীটি চিৎকারের চেষ্টা করলে মুখ বেধে তাকে জোর পূর্বক ধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যায় সাজ্জাত।


পরে ধর্ষিতার স্বজনরা অনেক খোঁজাখুঁজি করে ওই বাঁশবাগান থেকে আহতাবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়। ঘটনাটি এলাকায় জানাজানি হলে চাঞ্চল্যের সৃষ্ঠি হয়। ধর্ষক প্রভাবশালী হওয়ায় বিষয়টি এলাকায় ধামাচাপা দেয়ার চেষ্টা করে। মিলিত হয় একাধিকবার সালিশি বৈঠকে। বিষয়টি অমীমাংসিত থাকায় সোমবার ধর্ষিতার পিতা বাদি হয়ে নাগরপুর থানায় একটি লিখিত অভিযোগ করেন।


এ ব্যাপারে সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার রোশনাই সিকদার বলেন, ধর্ষণের ঘটনাটি আমি ধর্ষিতার মুখ থেকে শুনেছি। এ নিয়ে এলাকায় মীমাংসার চেষ্টাও করা হয়েছে। ধর্ষক প্রভাবশালী হওয়ায় তা সম্ভব হয়নি।


নাগরপুর থানার ওসি মাইন উদ্দিন বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।


নাগরপুর উপজেলা যুবলীগের আহবায়ক মীর আহম্মেদ শাহীন এ বিষয়ে জানান, ঘটনার পরপরই যুবলীগের ওই নেতাকে কেন বহিষ্কার করা হবে না মর্মে কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com