শিরোনাম
নড়াইলের পারমল্লিকপুরে নিহতের ঘটনায় গ্রেফতার ৪
প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৮, ২১:৫৩
নড়াইলের পারমল্লিকপুরে নিহতের ঘটনায় গ্রেফতার ৪
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের লোহাগড়া উপজেলার পারমল্লিকপুর গ্রামে দুই পক্ষের সংঘর্ষে খায়ের মৃধা হত্যাকাণ্ডের জের ধরে গত দুইদিনে প্রতিপক্ষের কমপক্ষে ২০ বাড়ি ভাংচুর ও লুটপাট করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এদিকে খায়ের মৃধা হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের বোন রেক্সোনা বেগম বাদী হয়ে রবিবার রাতে বিএনপি নেতা জলিল শেখকে হুকুমের আসামি করে ৫১ জনের নামে লোহাগড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।


পুলিশ মামলার এজাহার ভুক্ত আসামি মিজানুর রহমান, আমিনুর রহমান বাবলু, কালাম শেখ ও মহসীন মোল্লাকে আটক করে সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।


জানা গেছে, লোহাগড়া উপজেলার পারমল্লিকপুর গ্রামে ইউপি মেম্বর উজ্বল ঠাকুর সমর্থিত লোকদের সাথে একই গ্রামের প্রাক্তন মেম্বর হিমায়েত হোসেন হিমুর লোকদের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার কেন্দ্র করে দ্বন্দ্ব চলে আসছিল । এরই জের ধরে গত শনিবার খায়ের মৃধা নামে এক জন নিহত হয় । এ ছাড়া ওই ঘটনায় গুলিবিদ্ধসহ কমপক্ষে দশ জন আহত হয় ।


এ হত্যার জের ধরে ওইদিন রাতে ও রবিবার হিমু মেম্বর সমর্থিত হাসান বিশ্বাস, মোর্তজা বিশ্বাস, রেজাউল বিশ্বাস, হাই শেখ,হাফিজ শেখ, এরশাদ শেখ, মোবতার হোসেন, মুজিবর রহমান, রাজা মৃধা, ইকবাল মৃধা, তজি মৃধা, শাহাদত শেখ, মিজানুর রহমান চুন্নু, আমিনুর শেখ, কামরুল মৃধা, হাবি মৃধা, বাবুল বিশ্বাসের বাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে বলে অভিযোগ।


লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সোমবার হত্যাকাণ্ডের ঘটনায় ৫১ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করা হয়েছে জানিয়ে বলেন, এঘটনার এজাহারভুক্ত ৪ আসামীকে গ্রেফতার করা হয়েছে। লুটপাটের ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।


বিবার্তা/শরিফুল/সুমন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com