শিরোনাম
সারাদেশে জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু
প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৮, ২১:৪২
সারাদেশে জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঝালকাঠি


‘খাদ্যের কথা ভাবলে, পুষ্টির কথাও ভাবুন’ এ প্রতিপাদ্য নিয়ে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সোমবার সকাল ১০টায় সদর হাসপাতাল থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। শোভাযাত্রার নেতৃত্ব দেন জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মো. শহীদুল ইসলাম ও সিভিল সার্জন ডা. শ্যামল কৃষ্ণ হাওলাদার।


পরে সদর হাসপাতাল মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। সিভিল সার্জন ডা. শ্যামল কৃষ্ণ হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মো. শহীদুল ইসলাম। অন্যদের মধ্যে বক্তব্য দেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক শেখ মো. আবু বকর ছিদ্দিক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শাহাদাত হোসেন হাজরা, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা আবদুল হান্নান ও সিভিল সার্জন কার্যালয়ের জ্যেষ্ঠ স্বাস্থ্য সহকারী কর্মকর্তা গৌতম কুমার দাস। সিভিল সার্জন কার্যালয় এ অনুষ্ঠানের আয়োজন করে।


সপ্তাহব্যাপী অনুষ্ঠানের মধ্যে রয়েছে পুষ্টি বিষয় নিয়ে আবাসন প্রকল্পে উঠান বৈঠক, স্কুল পর্যায়ে রচনা প্রতিযোগিতা এবং শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা।


দিনাজপুর (বিরামপুর)


দিনাজপুরের বিরামপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় পুষ্টি সপ্তাহ উদযাপন উপলক্ষে র্যা লী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. শাহাদত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো পারভেজ কবীর, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ তৌহিদুর রহমান, ডাঃ মোঃ মশিউর রহমান, ডাঃ তাহেরা বেগম প্রমুখ।



বিবার্তা/আমিনুল/মানিক/সুমন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com