শিরোনাম
নড়াইলে ভুল ইঞ্জেকশনে রোগীর মৃত্যুর অভিযোগ
প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৮, ১২:৩৮
নড়াইলে ভুল ইঞ্জেকশনে রোগীর মৃত্যুর অভিযোগ
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলে ডা. আব্দুল কাদের জসিমের ভূল ইঞ্জেশনে মাফিজুর শেখ (৪০) নামে এক রোগীর মৃত্যুর অভিযোগ উঠেছে।


নিহত মাফিজুর নড়াইলের কালিয়া উপজেলার আরাজী বাসগ্রামের ইসরাফিল শেখ’র ছেলে। সে কিছুদিন যাবত হাত-পায়ে ঠিকমত বল পাচ্ছিল না। তাই তাকে গত সপ্তাহের সোমবার রাতে নড়াইল সদর হাসপাতালের ডা. আব্দুল কাদের জসিমের নিজস্ব চেম্বারে নিয়ে আসেন তার স্ত্রী লাকছি বেগম। ভালো চিকিৎসা দেয়ার কথা বলে ডাক্তার আব্দুল কাদের জসিম ৩ হাজার টাকা দামের একটি ইঞ্জেকশন দিলে রোগীর মৃত্যু হয় বলে অভিযোগ করেন নিহতের স্ত্রী লাকছী বেগম।


লাকছী বেগম অভিযোগ করে জানান, ডা. আব্দুল কাদের জসিমের চেম্বারে নেয়ামাত্রই রোগীকে দেখে ৩ হাজার টাকার একটি ইঞ্জেকশন ও ৮ হাজার একটি পরীক্ষা করাতে বলেন। এতো টাকা নাই বলে লাকছী বেগম স্বামীকে অন্যত্র নিয়ে যেতে চান। কিন্তু ডা. জসিম তাদের বলেন, দ্রুতই পরীক্ষা করাতে হবে এবং ইঞ্জেকশন দিতে হবে। তা না হলে রোগীর খুব বিপদ হবে। হাত-পা চিরদিনের জন্য নষ্ট হয়ে যাবে। এরপর রোগীকে একটি ইঞ্জেকশন দেন। ইঞ্জেকশন দেয়ার পর হতে রোগীর অবস্থার অবনতি হতে থাকে। রোগী মাফিজুর বার বার পানি পান করতে চাইলেও তাকে পানি পান করতে দেয়া হয়নি। তার স্ত্রী অসুস্থ স্বামীর নিকট যেতে চাইলে তাকেও বাঁধা দেয়া হয়।



অভিযুক্ত চিকিৎসক ডা. আব্দুল কাদের জসিমের সাথে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।


সদর থানার ওসি আনোয়ার হোসেন বলেন, ঘটনাটি জানার পর পুলিশ পাঠিয়েছিলাম ঘটনাস্থলে এবং তাদের বাড়িতে। নিহত ব্যক্তির পরিবারের মৃত্যুর বিষয়ে কোনো সন্দেহ থাকলে লাশের ময়নাতদন্ত করার জন্য আমরা বলেছিলাম। কিন্তু তারা রাজি হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/বাবলু/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com