শিরোনাম
কাভার্ডভ্যানে প্রাইভেটকারের ধাক্কায় বাবা ও ২ ছেলে নিহত
প্রকাশ : ২২ এপ্রিল ২০১৮, ১৪:২৮
কাভার্ডভ্যানে প্রাইভেটকারের ধাক্কায় বাবা ও ২ ছেলে নিহত
ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল বগার বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় বাবা ও দুই ছেলে নিহত হয়েছেন।


রবিবার সকালে মহাসড়কের উপর দাড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানের পিছনে ময়মনসিংহগামী একটি প্রাইভেটকার ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।


ফায়ার সার্ভিস ও এলাকাবাসী জানায়, দুর্ঘটনায় যাত্রবাহী প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায় এবং কাভার্ডভ্যান উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এ সময় প্রাইভেটকারের যাত্রী ভালুকা উপজেলার জামিদিয়ার বাসিন্দা ভালুকা সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক আ. কাদির মাষ্টার (৭০) ঘটনাস্থলে নিহত হন।


খবর পেয়ে ত্রিশাল ও ভালুকা ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আশংকাজনক অবস্থায় আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। আহতরা হলেন নিহত কাদির মাষ্টারের ছেলে জুয়েল খান (৪৫), বিপ্লব খান (৪২) ও বাছির খান (৪০)। পরে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় জুয়েল ও বাছিরের মৃত্যু হয়।



জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে একটি মামলার হাজিরা দিতে বাবা ও তিন ছেলে ময়মনসিংহ আদালতে যাচ্ছিলেন বলে জানা গেছে। একই পরিবারের তিন সদস্য নিহতের ঘটনা এলাকায় নেমে আসে শোকের ছায়া।


ত্রিশাল ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ইনচার্জ শফিকুল ইসলাম জানান, হতাহতরা একই পরিবারের। তারা ভালুকা থেকে ময়মনসিংহে যাচ্ছিলেন।


বিবার্তা/আরিফ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com