শিরোনাম
তাড়াশে আনসার ও ভিডিপি কর্মকর্তাকে পিটুনি
প্রকাশ : ২০ এপ্রিল ২০১৮, ২১:২৯
তাড়াশে আনসার ও ভিডিপি কর্মকর্তাকে পিটুনি
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ সমর্থক হওয়ায় সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মানিকচাপড় গ্রামে নতুন নিয়োগপ্রাপ্ত সহকারী জেলা কমানড্যান্ট (আনসার ও ভিডিপি) বিসিএস শরিফুল ইসলাম (২৮)কে বেদম পিটুনি দিয়েছে বিএনপি-জামায়াত সমর্থকেরা। তিনি এখন হাসপাতালে ভর্তি আছেন।


শুক্রবার বিকেলে সিরাজগঞ্জ হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. রোকন উদ্দিন জানান, আহত শরীফুলের মাথায় ধারালো অস্ত্রের আঘাত থাকলেও বর্তমানে শঙ্কামুক্ত রয়েছেন।


সূত্র মতে, বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার মানিকচাপড় গ্রামের স্থানীয় একটি মনোহারী দোকানের সামনে এ ঘটনা ঘটে। আহত শরিফুল ইসলাম বর্তমানে সিরাজগঞ্জ সদরের হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


হাসপাতালে চিকিৎসাধীন সহকারী জেলা কমানড্যান্ট (আনসার ও ভিডিপি) কর্মকর্তা শরিফুল ইসলাম জানান, স্থানীয় যুব সমাজকে সুস্থ ধারার রাজনীতি করার পরামর্শ দেয়ায় বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা আমার উপর ক্ষিপ্ত হয়ে ওঠেন। তারা চান না এলাকার যুবসমাজ সুস্থ ধারার রাজনীতিতে ফিরুক। ন্যায়ের পথে চলাচলের পরামর্শ দেয়ায় স্থানীয় মোস্তাফিজুর রহমান সম্পদের নেতৃত্বে বিএনপি ও জামায়াত সমর্থকেরা আমাকে হত্যার উদ্দেশ্যে আমাকে আঘাত করে।


এ বিষয়ে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, বৃহস্পতিবার রাতেই আহতের পিতা তোফাজ্জল হোসেন বাদী হয়ে একই গ্রামের মোস্তাফিজুর রহমান সম্পদসহ ৪জনের বিরুদ্ধে তাড়াশ থানায় মামলা করেন। বাদী ও তার ছেলে শরিফুল ইসলাম সরকারী দলের সমর্থক। প্রতিপক্ষ বিএনপি ও জামায়াত সমর্থক হওয়ায় পূর্ব শত্রুতার জের হিসেবে এ হামলা চালানো হয়েছে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।


বিবার্তা/রানা/সুমন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com