শিরোনাম
রামগতিতে ব্যবসায়ীকে পিটিয়ে নগদ ছিনতাই
প্রকাশ : ২০ এপ্রিল ২০১৮, ২০:৪৯
রামগতিতে ব্যবসায়ীকে পিটিয়ে নগদ ছিনতাই
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরের রামগতিতে ৫০ হাজার টাকা চাঁদা না পেয়ে পানের আড়তদার মোঃ সোলায়মানকে বেদম পিটিয়ে দুই লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মামলা করলে ব্যবসায়ীর ঘর-বাড়ি পেট্রল ঢেলে জ্বালিয়ে দেয়ার হুমকি দেয়া হয়েছে। এনিয়ে সোলায়মান ও তার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় কাটাচ্ছেন।


এ ঘটনার বিচার চেয়ে শুক্রবার বিকেলে লক্ষ্মীপুর শহরে একটি স্থানীয় দৈনিক পত্রিকা কার্যালয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে। এ সময় প্রশাসনের হস্তক্ষেপ চেয়েছেন ভুক্তভোগী ব্যবসায়ী।


সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, উপজেলার চর আফজল গ্রামের হাবিব উল্যার ছেলে পানের আড়তদার সোলায়মানের কাছে বড়খেঁড়ি গ্রামের জমির উদ্দিন ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। জমির উদ্দিন লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুনের বাড়ির তত্ত্বাবধায়ক। চাঁদা না পেয়ে জমির ক্ষিপ্ত হয় সোলায়মানের ওপর।


বুধবার দুপুরে সোলায়মান মোটর সাইকেলে করে এমপি আবদুল্লাহ আল মামুনের বাড়ির সামনে দিয়ে রামগতিতে রূপালী ব্যাংকে টাকা জমা দিতে যাচ্ছিলেন। এসময় জমিরের নেতৃত্বে মতিন, মাঈন উদ্দিন, মোসলেহ উদ্দিন ও শামীমসহ কয়েকজন তার গতিরোধ করে। একপর্যায়ে তাকে এলোপাথাড়ি পিটিয়ে সঙ্গে থাকায় প্রায় দুই লাখ টাকা ছিনিয়ে নেয়। পরে জ্ঞান ফিরে দেখে তিনি এক সুপারি বাগানে পড়ে আছেন। এমপির ভাই জসিম মিয়াসহ স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।


সোলায়মান বলেন, হাসপাতালে ভর্তি হওয়ার আগে এমপি মামুন আমাকে মামলা করার জন্য পরামর্শ দিয়েছেন। পরে রহস্যজনক কারণে তিনি আবার মামলা না করার জন্য নিষেধ করেন। আমি মামলা করলে ঘর-বাড়ি পেট্রল ঢেলে জ্বালিয়ে দিবে বলে অভিযুক্তরা আমাকে হুমকি দিচ্ছে। এনিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি।


বিবার্তা/সুমন/দত্ত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com