শিরোনাম
নাইক্ষ্যংছড়ি সীমান্তে তামাক চাষি অপহৃত
প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৮, ১৯:৩৩
নাইক্ষ্যংছড়ি সীমান্তে তামাক চাষি অপহৃত
অপহরণ করার এলাকার ছবি
বান্দরবান প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সীমান্তবর্তী ইউনিয়ন দৌছড়ির গহীন অরণ্য থেকে সাইফুল ইসলাম (১৮) নামে এক তামাক চাষিকে অপহরণ করা হয়েছে।


বুধবার রাত ১টার দিকে দৌছড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ডের মামাভাগিনা ঝিরি এলাকা থেকে তাকে অপহরণ করা হয়। অপহৃত সাইফুল ইসলাম মৃত আব্দুল হক মিয়ার ছেলে।


সূত্র মতে, অপহৃত সাইফুল একজন তামাক চাষি। এখন তামাক পাতা পোড়ানোর সময়। এ জন্য মামাভাগিনা ঝিরির বাঁকখালী চরে বর্গা নেয়া তামাক ক্ষেতের টং ঘরে রাত কাটাতো সে। প্রতিদিনের মতো বুধবার রাতে ৭/৮ জনের একদল মুখোশ পরা সশস্ত্র সন্ত্রাসী তামাক ক্ষেত থেকে অস্ত্রের মুখে জিম্মি করে তাকে নিয়ে যায়।
স্থানীয় ইউপি সদস্য নুরুল ইসলাম অপহরণের সত্যতা স্বীকার করে বলেন, অপহরণের পর থেকে দুপুর ১টা পর্যন্ত অপহৃত সাইফুলের কোন খবর পাওয়া যায়নি এবং অপহরণকারীরাও তার পরিবারের সাথে কোন ধরনের যোগাযোগ করেনি।
এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো. আলমগীর জানান, দৌছড়ির দুর্গম এলাকায় সশস্ত্র সন্ত্রাসীরা এক ব্যক্তিকে অপহরণের খবর তারা জানতে পেরেছে। তাকে উদ্ধারে পুলিশ-বিজিবি যৌথ অভিযান চালাবে।


উল্লেখ্য, ২ মাস পূর্বে একই এলাকা থেকে সশস্ত্র সন্ত্রাসীরা ৩ তামাক চাষিকে অপহরণ করেছিল। অপহরণের ৮ দিন পর জিম্মিদশা থেকে মুক্তিপণের বিনিময়ে ফিরে আসে রামু উপজেলার ওই তিন ব্যক্তি।


বিবার্তা/নয়ন/সুমন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com