শিরোনাম
জামালপুরে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ পালিত
প্রকাশ : ৩১ মার্চ ২০১৮, ১৯:১৫
জামালপুরে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ পালিত
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

“বন্ধ হলে দুর্নীতি উন্নয়নে আসবে গতি”এ প্রতিপাদ্যে সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময়, আলোচনা সভা, মানববন্ধন ও সততা সংঘের সদস্যদের দুনীতি প্রতিরোধ বিষয়ক শপথ বাক্য পাঠসহ নানান কর্মসূচির মধ্য দিয়ে জেলার ইসলামপুরে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ ২০১৮ উৎযাপন করা হয়েছে।


উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে উপজেলা পরিষদ সামনের সড়কে শনিবার সকাল ১১টায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।


এর আগে উপজেলা সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও বৃহস্পতিবার ইসলামপুর উচ্চ বিদ্যালয়ে সততা সংঘের সদস্যদের দুনীতি প্রতিরোধ বিষয়ক শপথ বাক্য পাঠ করানো হয়। মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামপুর উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামপুর থানার ওসি শাহীনুজ্জামান খান শাহীন।


ইসলামপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি জামাল আব্দুল নাছের চৌধুরী চার্লেসের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি দুপ্রক এর সহসভাপতি আব্দুল বারী মণ্ডল, সহ-সভাপতি শাহজাহান সরকার, সাধারণ সম্পাদক আমিনুর রহমান লরেন্স ও সদস্য মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি ওসমান হারুনী ও কৃষিবিদ শফিকুর রহমান শিবলীসহ আরো অনেকে।


মানববন্ধনটি সঞ্চালনা করেন সদস্য রোখসানা আক্তার। ২৬ মার্চ থেকে ১ এপ্রিল পর্যন্ত দুর্নীতি প্রতিরোধ সপ্তাহের কর্মসূচির শেষ দিনে শনিবার মানববন্ধনে ইসলামপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীসহ স্থানীয় সুধী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/ওসমান/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com