ইসলামপুরে ৩৫ পরিবারে বিদ্যুতায়ন
প্রকাশ : ২৫ মার্চ ২০১৮, ২২:৪৯
ইসলামপুরে ৩৫ পরিবারে  বিদ্যুতায়ন
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের ইসলামপুর পাথর্শী ইউনিয়নের ঢেংগারগড় ও খলিশাকুড়ি গ্রামের ১৩৫টি পরিবারের নতুন বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন করা হয়েছে।


রবিবার বিকালে বটতলা বাজার প্রাঙ্গণে আলহাজ্ব মনোয়ার হোসেনের সভাপতিত্বে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন জামালপুর সংরক্ষিত আসনের সংসদ সদস্য মাহজাবিন খালেদ।


উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইসলামপুর পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার ভজন কুমার বর্মণ, মুক্তিযোদ্ধা আব্দুল বারী লিচু,এসএম মাইনুল ইসলাম ও মুক্তিযোদ্ধা দলিল উদ্দিন আহমেদ। এ ছাড়া এদিন উপস্থিত ছিলেন এমপি প্রতিনিধি নারায়ণ মোদক,জহুরুল ইসলাম,মাহাববুর রহমান উজ্জল,আল আমিন এজেল,আমিরুল,রেজাউল ইসলাম,ফিরোজ মাস্টার,শহিদুল্লাহ সরকার। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোবারক হোসেন।


প্রধান অতিথি এমপি মাহজাবিন খালেদ তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিতে যে উদ্যোগ নিয়েছেন,এরই ধারাবাহিকতায় আজ এ দুই গ্রামের নতুন ১৩৫ সংযোগ উদ্বোধন করা হলো। তিনি আরো বলেন,যেখানে বিদ্যুৎ পৌঁছে দেওয়া সম্ভব্য না সেখানে সরকারে উদ্যোগে সোলার দেওয়া হচ্ছে। এসময় তিনি মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার এ উন্নয়ন কর্মকাণ্ডকে অব্যাহত রাখার জন্য আসন্ন নির্বাচনে সবাইকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।


বিবার্তা/ওসমান/সুমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com