শেখ হাসিনার জন্য মধ্যম আয়ের দেশে উন্নীত: এমপি মাহজাবিন
প্রকাশ : ২৪ মার্চ ২০১৮, ২২:৪৮
শেখ হাসিনার জন্য মধ্যম আয়ের দেশে উন্নীত: এমপি মাহজাবিন
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুর সংরক্ষিত আসনের এমপি মাহজাবিন খালেদ বেবী এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডে দেশ আজ মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। এ অগ্রগতির ধারাকে অব্যাহত রাখতে আসন্ন সংসদ নির্বাচনে আবারও আপনাদের নৌকা মার্কায় ভোট দিতে হবে।


এছাড়াও তিনি বলেন, বিএনপি জঙ্গিবাদ ও একটি সন্ত্রাসী দল,তারা ক্ষমতায় এলে মানুষ পুড়িয়ে মারে,জনগণ ও ইয়াতিমের টাকা লুটপাট করে।


এমপি মাহজাবিন খালেদ বেবী জেলার ইসলামপুর চরপুটিমারী আগ্রাখালী ও আকন্দপাড়া এলাকাবাসীর সাথে শনিবার বিকালে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড,বাল্যবিবাহ ও জঙ্গি বিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এসব কথা বলেছেন।


মতবিনিময় সভায় সরকারে উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে তিনি আরো বলেন,শেখ হাসিনা যা বলেন তা করে দেখান,তার উদাহরণ হচ্ছে,ইসলামপুর সদর থেকে আপনাদের এলাকা আসার জন্য ব্রহ্ম নদে দুইটি ব্রিজ।


মতবিনিময় সভায় এমপি’র সফর সঙ্গী নারায়ণ মোদক,জহুরুল ইসলাম,মাহাবুবুর রহমান উজ্জ্বল, মুক্তিযোদ্ধা আব্দুল করিম,আল আমিন এজেল,আমিরুল ইসলাম,মোবারক হোসেন,ফিরোজ মাস্টার,শহিদুল্লাহ আকন্দসহ স্থানীয় এলাকাবাসী,আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/ওসমান/সুমন


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com