শিরোনাম
জামাইয়ের হামলায় শাশুড়িসহ হাসপাতালে ৫
প্রকাশ : ২৪ মার্চ ২০১৮, ২২:২২
জামাইয়ের হামলায় শাশুড়িসহ হাসপাতালে ৫
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

একটি জাতীয় পরিচয় পত্র নিয়ে জামাইয়ের হামলায় শাশুড়ি ও শ্যালকসহ ৫ জনকে আশংকাজনক অবস্থায় লালমনিরহাটের আদিতমারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাতে আদিতমারী থানায় জামাইসহ ৯ জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেছে শ্বশুর সোলেমান মিয়া।


এর আগে একই দিন বিকেলে আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের তিস্তা চরাঞ্চলের আরাজি ছালাপাক গ্রামের সোলেমান মিয়ার বাড়িতে হামলা চালায় তার জামাই মিজানুর রহমান (২৮)।


আহতরা হলেন, আরাজি ছালাপাক গ্রামের সোলেমানের স্ত্রী শরিফা বেগম (৪২), তার ছেলে শিমুল মিয়া (২৭), লিটন মিয়া (২১), ভাগিনা সবুজ মিয়া (২৩) ও জামাই অপর পক্ষের মিজান মিয়া (২৯)।


পুলিশ ও স্থানীয়রা জানান, সোলেমান মিয়ার মেয়ে শিউলী খাতুনের সাথে ৭/৮ মাস আগে বিয়ে হয় তার প্রতিবেশী আয়নাল হকের ছেলে মিজানের। বিয়ের সময় জামাই মিজানের জাতীয় পরিচয় পত্রটি নেন নিকাহ রেজিস্টার। কিন্তু সেই পরিচয় পত্রটি আর ফিরে পাননি জামাই মিজান। এ পরিচয় পত্রটি তার শ্বশুরের হাতে ছিল বলে ধারনা করে ফেরত চান জামাই। কিন্তু শ্বশুর সোলেমানের কাছে নেই বলে দাবি করলে গত বুধবার (২১ মার্চ) সোলেমান মিয়াকে চরথাপ্পর দেন তার বিয়াই আয়নাল হক। এ নিয়ে পরদিন সোলেমানের ছেলেরা তার বাবার অপমানের প্রতিশোধ নিতে আয়নাল হকে থাপ্পর মারেন।


এ ঘটনায় বৃহস্পতিবার (২২ মার্চ) আয়নাল হক দলবল নিয়ে সোলেমানের বাড়ি ঘিরে রাখে। অবরুদ্ধ হন সোলেমান। অবশেষে শুক্রবার সকালে বোরকা পড়ে এসে সোলেমান মিয়া অবরুদ্ধ পরিবারকে মুক্ত করতে থানায় একটি লিখিত আবেদন জানান। কিন্তু থানা পুলিশ কোনো ব্যবস্থা না নেয়ায় এবং অভিযোগের খবরটি জানতে পেয়ে ক্ষিপ্ত হয়ে জামাই মিজান দলবল নিয়ে ওইদিন বিকেলে শ্বশুর বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেন।


এ ঘটনায় শাশুড়ি ও শ্যালকসহ ৪ জন এবং অপর পক্ষের জামাই মিজান গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে আদিতমারী হাসপাতালে ৪ জনকে এবং মিজানকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।


হামলার ঘটনায় সোলেমান মিয়া বাদি হয়ে শুক্রবার দিবাগত রাতে জামাই মিজানসহ ৯ জনের বিরুদ্ধে আদিতমারী থানায় একটি এজাহার করলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো ব্যবস্থা নেয়নি পুলিশ।


আদিতমারী হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক সালাম শেখ জানান, আহতদের ৪ জনকে এ হাসপাতালে ও মিজানকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আদিতমারী থানা ডিউটি এসআই মঞ্জু জানান, চরাঞ্চলের যোগাযোগ সমস্যার কারণে সকালের অভিযোগটিতে ফোর্স পাঠানো সম্ভব হয়নি। তবে এখন এজাহার পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


আদিতমারী থানার ওসি হরেশ্বর রায় জানান, উভয় পক্ষ থানায় অভিযোগ করেছেন। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/জিন্না/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com