শিরোনাম
পরকীয়ার টানে ১ মাসের সন্তান রেখে মা উধাও!
প্রকাশ : ২৩ মার্চ ২০১৮, ১৬:৪০
পরকীয়ার টানে ১ মাসের সন্তান রেখে মা উধাও!
মিজানুর রহমান এবং আতিকা খাতুন নেভি
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের গুরুদাসপুর উপজেলার শিধুলী গ্রামের হাসমত আলীর স্ত্রী আতিকা খাতুন নেভি (৩৩) পরকীয়া প্রেমের টানে ১৫ বছরের সংসার ও ত্রিশ দিনের বাচ্চাকে রেখে প্রতিবেশী মিজানুর রহমান (২২) নামের যুবকের সাথে পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত ১৬ মার্চ (শুক্রবার)।


উম্মে হাবিবা নামের আতিকা খাতুন নেভির ৭ বছরের আরেকটি সন্তান রয়েছে। গত ৭দিন ধরে নেভি এবং মিজানুরের কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না।


স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার শিধুলী গ্রামের মৃত নরশেদ আলীর ছেলে হাসমত আলীর সঙ্গে পার্শ্ববর্তী চরকাদহ কান্দিপাড়া গ্রামের আফজাল ফকিরের মেয়ে আতিকা খাতুনের প্রায় ১৫ বছর পূর্বে পারিবারিক ভাবে বিয়ে হয়।


প্রতিবেশী রবিউল ইসলামের ছেলে মিজানুর রহমানের সাথে আতিকা খাতুন নেভির পরিচয় হয়। এর পর থেকে প্রতিনিয়ত তাদের মাঝে ফোনে কথা চলে। এক সময়ে তাদের মাঝে গভীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এর এক পর্যায়ে ১৬ মার্চ শুক্রবার সন্ধ্যার পর শিশু বাচ্চাকে রেখে প্রেমিক মিজানুরের সাথে পালিয়ে যায়।


এব্যাপারে আতিকার স্বামী হাসমত আলী গুরুদাসপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। হাসমত অভিযোগ করে বলেন, এর আগেও ওই ছেলেকে গ্রাম্য শালিসের মাধ্যমে মৌখিক ভাবে নিষেধ করা হয়েছিল। আমার সংসার থেকে নগদ এক লাখ টাকা ও দুই ভরি স্বর্ণ নিয়ে পালিয়েছে। আমার ত্রিশ দিনের বাচ্চাকে আমি এখন কিভাবে রাখবো। সব সময়ই কান্না-কাটি করছে। শিশু বাচ্চাকে নিয়ে খুবই বিপদে আছি।


প্রেমিক মিজানুরের ফোন বন্ধ থাকায় তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। তবে মিজানুরের বাবা রবিউল ইসলাম জানান, ছেলে তার কাছ থেকেও প্রাইভেট পরীক্ষা দেয়ার কথা বলে ৫২ হাজার টাকা নিয়ে গেছে। তার ছেলেকে খুঁজেবের করে এলাকায় মীমাংসা করা হবে বলে তিনি জানান।


এই ঘটনায় এলাকার যুবসমাজ দু’জনেরই কঠোর শাস্তি দাবি করেছেন।


ধারাবারিষা ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান, তাদের আত্মীয় স্বজন আমাকে বিষয়টি জানিয়েছেন। এটা বড়ই দুঃখজনক ঘটনা। তাদের দু’জনকেই খুঁজেবের করার কথা বলা হয়েছে।


গুরুদাসপুর থানার ওসি দিলীপ কুমার দাস বলেন, অভিযোগ পেয়েছি, তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/নাহিদ/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com