শিরোনাম
চুয়াডাঙ্গায় ৬ পুলিশ সদস্য প্রত্যাহার
প্রকাশ : ২৩ মার্চ ২০১৮, ১০:৩৭
চুয়াডাঙ্গায় ৬ পুলিশ সদস্য প্রত্যাহার
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে চুয়াডাঙ্গা সদর থানার পাঁচ সহকারী এএসআই ৬ পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে।


বৃহস্পতিবার রাত ১১টার দিকে থানা থেকে প্রত্যাহার করে তাদেরকে পুলিশ লাইনে ফেরত পাঠানো হয়। ঊর্ধ্বতন কর্মকর্তাদের না জানিয়ে সাদা পোশাকে অন্য থানা এলাকায় অভিযান চালানোর অভিযোগে তাদের বিরুদ্ধে এ ব্যবস্থা নেয়া হয়েছে।


প্রত্যাহার হওয়া পুলিশ সদস্যরা হলো- উপ-পরিদর্শক মো: কামরুজ্জামান, ইন্দ্রজিৎ সরকার, রমেন দাস, কামরুল হোসেন, ইউসুফ আলী ও কনস্টেবল জসিম উদ্দীন।


জেলা পুলিশ সুপার মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, প্রকৃত ঘটনা অনুসন্ধানের জন্য অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলামকে প্রধান করে দুই সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।


পুলিশ সুপার আরো জানান, সাদা পোশাকে অভিযান না চালানোর ব্যাপারে এমনিতেই নির্দেশনা রয়েছে। তাছাড়া ওই ৬ পুলিশ সদস্য কোনো ঊর্ধ্বতন কর্মকর্তাকে না জানিয়ে পার্শ্ববর্তী থানা এলাকাতে অভিযান চালায়। যা পুলিশ বাহিনীর শৃঙ্খলা পরিপন্থী। এ কারণে তাদের বিরুদ্ধে এই শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


সূত্র জানায়, চুয়াডাঙ্গা সদর থানার ওই পাঁচ পুলিশ সদস্য বৃহস্পতিবার বিকেলে সাদা পোশাকে জীবন নগর উপজেলার সিংনগর গ্রামে অভিযান চালায়। এ সময় তারা ওই গ্রামের বেশ কয়েকজনকে মারপিট করে বলে অভিযোগ পাওয়া যায়।


এবিষয়ে সদর থানার ওসি দেলোয়ার হোসেন খাঁন জানান, সদর উপজেলার আকুন্দবাড়িয়া ও সিংনগর গ্রাম একেবারে লাগোয়া হওয়ায় ভুল করে ওই পুলিশ সদস্যরা জীবননগর থানা এলাকার ভিতরে ঢুকে পড়ে।


বিবার্তা/সালেকিন/নুর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com