শিরোনাম
দৌলতপুরে প্রধান শিক্ষক তালাবদ্ধ
প্রকাশ : ২১ মার্চ ২০১৮, ১৯:৪৯
দৌলতপুরে প্রধান শিক্ষক তালাবদ্ধ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুর মডেল পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক ফরহাদ হোসেন গোপনে তার ছেলে এবং নিকট আত্মীয়কে নিয়োগ দেয়ার ঘটনাকে কেন্দ্র করে বিক্ষুব্ধ জনতা তার কক্ষে তালা ঝুলিয়েছে। বুধবার বিকেল ৩টার দিকে দৌলতপুর থানা বাজারে অবস্থিত দৌলতপুর মডেল পাইলট হাইস্কুলে এ ঘটনা ঘটে।


এর আগে সকাল সাড়ে ১০টার দিকে সহকারী শিক্ষক রফিকুল ইসলাম প্রধান শিক্ষক ফরহাদ হোসেনের কক্ষে আসেন। সেখানে স্কুলের সহকারী প্রধান শিক্ষিকা ওয়াহিদা সেলিনাকে ডেকে নিয়ে যাওয়া হয়। এরপর রফিকুল ও ফরহাদ অবৈধ নিয়োগের বিষয়টি নিয়ে ওয়াহিদা সেলিনাকে অকথ্য ভাষায় গালমন্দ করে। তারা ওয়াহিদা সেলিনা ও তার স্বামীকে প্রাণনাশের হুমকি দেয়। পরে প্রধান শিক্ষকের কক্ষে ওয়াহিদা সেলিনাকে অবরুদ্ধ করে রাখে।


এ সময় স্কুলের অন্যান্য শিক্ষকবৃন্দ প্রধান শিক্ষকের কক্ষ থেকে স্কুলের সহকারী প্রধান শিক্ষিকা ওয়াহিদা সেলিনাকে উদ্ধার করে। এ ঘটনায় স্কুলের সহকারী প্রধান শিক্ষিকা ওয়াহিদা সেলিনা দৌলতপুর মডেল পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক ফরাত হোসেন ও সহকারী শিক্ষক রফিকুল ইসলামের বিরুদ্ধে বুধবার সন্ধ্যায় পূর্বে দৌলতপুর থানায় জিডি করেছেন যার নং ৮৫৭।


অপরদিকে একই দিন বিকেলে দৌলতপুর মডেল পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক ফরাত হোসেন তার স্কুলে অবৈধ শিক্ষক নিয়োগসহ বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে বিক্ষুব্ধ এলাকাবাসী তার কক্ষে তালা ঝুলিয়ে দেয়। পরে দৌলতপুর থানা পুলিশ তালা খুলে প্রধান শিক্ষক ফরাত হোসেনকে উদ্ধার করে।


এসব বিষয়ে দৌলতপুর মডেল পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক ফরাত হোসেন জানান, স্কুলের অভ্যন্তরীণ বিষয় নিয়ে স্কুলের সহকারী প্রধান শিক্ষিকা ওয়াহিদা সেলিনার সাথে মতবিরোধ হলে তা পরে নিরসন হয়। এখন আর কোন সমস্যা নাই।


প্রধান শিক্ষকের কক্ষে তালা ঝুলানোর বিষয়ে দৌলতপুর থানার এসআই শাহাদত হোসেন জানান, কে বা কারা দৌলতপুর মডেল পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক ফরাত হোসেনের কক্ষে তালা ঝুলালে আমি গিয়ে সে তালা খুলে দিয়েছি। স্কুলের ঘটনার বিষয়ে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. তৌফিকুর রহমান বলেন, দৌলতপুর মডেল পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষকের মধ্যে বাকবিতণ্ডার খবর শুনে দৌলতপুর মাধ্যমিক শিক্ষা অফিসের এ কর্মকর্তাকে পাঠানো হয়েছিল। বিষয়টি খতিয়ে দেখা হবে।


বিবার্তা/শরীফুল/সুমন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com