শিরোনাম
নাটোরের চার ‘জঙ্গি’ রিমান্ড শেষে জেলহাজতে
প্রকাশ : ২০ মার্চ ২০১৮, ২০:১০
নাটোরের চার ‘জঙ্গি’ রিমান্ড শেষে জেলহাজতে
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের দিঘাপতিয়া জঙ্গি আস্তানা থেকে গ্রেফতার হওয়া চার জঙ্গির দ্বিতীয় দফা রিমান্ড শেষ হয়েছে। মঙ্গলবার দুপুরে তাদের নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রবিউল ইসলামের আদালতে হাজির করা হলে বিচারক শুনানি শেষে ওই চারজনকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।


মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আবু সাদাদ জানান, আটক চার জঙ্গি সদস্যকে প্রথমে পাঁচ দিনের রিমান্ড শেষে গত রবিবার বিকেলে আদালতে হাজির করে অধিকতর তদন্তের স্বার্থে আরো দুই দিনের রিমান্ডে নেয়া হয়।


পরে জেলা গোয়েন্দা পুলিশ রিমান্ড প্রাপ্তদের জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রবিউল ইসলামের আদালতে হাজির করা হয়।


আদালতের বিচারক শুনানি শেষে ওই চার জনকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন। এখন তাদের দেয়া তথ্য যাচাই-বাছাই করে প্রয়োজনে আবারো তাদের রিমান্ডে নেয়া হতে পারে।


উল্লেখ্য, গত ১৪ মার্চ নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া উত্তরা গণভবনের পেছনের একটি জঙ্গি আস্তানা থেকে গোপন বৈঠক করার অভিযোগে ওই চার জনকে গ্রেফতার করা হয়। এসময় আস্তানা থেকে পাঁচটি ককটেল, ল্যাপটপ, মোবাইল ফোন, ইন্টারনেট মডেম, তিনটি ছোরা, বেশ কিছু জিহাদি বই উদ্ধার করা হয়।


আটককৃতরা হলেন- নাটোরের বাগাতিপাড়ার জামনগর পশ্চিমপাড়া মহল্লার মৃত শুকুর আলীর ছেলে শফিকুল ইসলাম, চাপাপুকুর উত্তরপাড়া মহল্লার ভিকু মন্ডলের ছেলে ফজলুর রহমান, সিংড়ার আড়কান্দি পশ্চিমপাড়া মহল্লার ইউসুফ আলী মিয়ার ছেলে আনিসুর রহমান আনিস ও নলডাঙ্গা খোলাবাড়িয়া গ্রামের ফজলার রহমানের ছেলে জাকির হোসেন জাকির।


বিবার্তা/সাকলাইন/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com