শিরোনাম
গোপালগঞ্জে আনন্দ শোভাযাত্রা
প্রকাশ : ২০ মার্চ ২০১৮, ১৮:৫৭
গোপালগঞ্জে আনন্দ শোভাযাত্রা
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের মর্যাদা লাভ করায় গোপালগঞ্জে আনন্দ শোভাযাত্রা ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার জেলা প্রশাসন এ সব কর্মসূচির আয়োজন করে।


মঙ্গলবার সকাল ৯টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। এতে নেতৃত্ব দেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন। শোভাযাত্রাটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে শেষ হয়।


শোভাযাত্রায় জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সরকারি বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ ড. মতিউর রহমান, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শান্তি মণি চাকমাসহ জেলা শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সহস্রাধিক শিক্ষক ও শিক্ষার্থী অংশ নেন।


পরে সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাহাঙ্গীর হোসেন সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন।


এ সময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল বাকী ও জেলা তথ্য কর্মকর্তা মো. হাসিবুল হাসান বাংলাদেশ স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশের মর্যাদা লাভ করার প্রসঙ্গে বিভিন্ন দিক তুলে ধরেন এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।


বিবার্তা/শিমুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com