শিরোনাম
মির্জাপুরে বাসচাপায় নিহত ১
প্রকাশ : ২০ মার্চ ২০১৮, ১৬:১৬
মির্জাপুরে বাসচাপায় নিহত ১
মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মির্জাপুর বাইমহাটী এলাকার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে বাসের চাকায় পিষ্ট হয়ে এক স্কুলছাত্র নিহত হয়েছে।


মঙ্গলবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত স্কুলছাত্রের নাম মো. শাকিল (১৭)। নিহত শাকিল উপজেলার গোড়াই ইউনিয়নের মীর দেওহাটা মল্লিক পাড়ার ফজল মল্লিকের ছেলে। ফজল মল্লিকের ৩ সন্তানের মধ্যে শাকিল সবার বড়।


শাকিল এবার দেওহাটা এ জে হাইস্কুলের ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে এসএসসি পরীক্ষা দিয়েছিল। কিন্তু ফলাফল প্রকাশ হওয়ার আগেই নির্মম এই ঘটনায় চিরবিদায় নিতে হলো শাকিলকে।


প্রত্যক্ষদর্শী ও যাত্রী সূত্রে জানা যায়, গাড়ির ভিতর হেলপারের সাথে কথা কাটাকাটি হচ্ছিল নিহত শাকিলের। এ সময় তার সাথে আরিফ নামে তার এক বন্ধুও ছিল। হেলপারের সাথে কথাকাটির একপর্যায়ে ধাক্কাধাক্কি হওয়ার সময় গাড়ি থেকে পড়ে যায় শাকিল।


ঘাতক বাসটি গাড়ির গতি না থামালে গাড়ির পিছনের চাকায় মাথা পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে শাকিল। বাসটিকে থামানোর চেষ্টা করা হলেও ব্যর্থ হয় আশেপাশের জনতা। ঘাতক বাসটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করার ফলে কেউই নিশ্চিতভাবে বাসটির নাম বা গাড়ির নম্বর বলতে পারেনি।


এদিকে দুর্ঘটনার পর খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে হাজির হয় মির্জাপুর থানা পুলিশ। ঘাতক বাসটিকে আটক না করতে পারার বিষয়ে মির্জাপুর থানার এসআই মাহমুদুল জানান, সঠিক সময়ে যদি তারা দুর্ঘটনার বিষয়টি অবহিত হতে পারতেন তবে নিশ্চিতভাবেই বাসটিকে আটক করা সম্ভব হতো। তবে চেষ্টা চলছে, তাৎক্ষণিকভাবে বাসটিকে আটক না করতে পারলেও বাসটিকে শনাক্তসহ আটক করার চেষ্টা চালিয়ে যাবেন তারা।


বিবার্তা/বছির/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com