শিরোনাম
পূর্ব শত্রুতার জেরে দোকানে হামলা, আহত ৮
প্রকাশ : ২০ মার্চ ২০১৮, ০৮:৪৫
পূর্ব শত্রুতার জেরে দোকানে হামলা, আহত ৮
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পূর্ব শত্রুতার জের ধরে সাভারে একটি ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করেছে প্রতিপক্ষরা। এ সময় তাদের বাধা দিতে গেলে ওই ব্যবসা প্রতিষ্ঠানের মালিকসহ আটজনকে পিটিয়ে জখম করে তারা।


এ ঘটনায় তারা নগদ চার লাখ টাকাসহ ১০ লাখ টাকার মালামাল লুট করে। এলাকায় আতঙ্ক সৃষ্টি করতে এ সময় তারা দুই রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে।


সাভারের ভাকুর্তা ইউনিয়নের সোলাই মার্কেট এলাকায় সোমবার গভীর রাতে জাকির ভ্যারাইটিজ ষ্টোর এ ভাঙচুর ও লুটপাট চালায় প্রতিপক্ষরা।


এলাকাবাসী জানায়, পূর্ব শত্রুতার জের ধরে গভীর রাতে জাকির ভ্যারাইটিজ স্টোরে ধারালো অস্ত্র ও লাটিসোটা নিয়ে সন্ত্রাসী হামলা চালায় মোগড়াকান্দা এলাকার তাহের মিয়া, কবির হোসেন ও তার সঙ্গীরা। ভাঙচুর ও লুটপাটে বাধা দিলে তারা ওই ব্যবসা প্রতিষ্ঠানের মালিক জাকির মিয়া ও তার ভাই জাহাঙ্গীর হোসেন, সজিব মিয়াসহ আটজনকে পিটিয়ে আহত করে দুই রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়।


এ ঘটনায় ওই এলাকায় ব্যবসায়ীদের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও এ ঘটনায় জড়িতদের আটক করতে পারেনি।


এদিকে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


বিষয়টি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে সাভার মডেল থানার ভাকুর্তা পুলিশ ফাঁড়ির ইনচার্য এস আই সুজন বিশ্বাস।


এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিবার্তা/শরিফুল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com