শিরোনাম
নাগরপুরে অগ্নিকাণ্ডে নিহত ১
প্রকাশ : ১৯ মার্চ ২০১৮, ২০:০৯
নাগরপুরে অগ্নিকাণ্ডে নিহত ১
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের নাগরপুরে অগ্নিকাণ্ডে তিন দোকান ভস্মিভূত হয়েছে। উপজেলার তেবাড়িয়া (চাঁদগঞ্জ) বাজারে রবিবার এ ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে তিনটি দোকান পুড়ে ছাই হয়ে যায়।


এতে প্রায় ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত দোকানীরা জানিয়েছেন। অপরদিকে আগুনে প্রায় ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করেছে স্থানীয় ফায়ার সার্ভিস অফিস। ক্ষতিগ্রস্ত দোকানীরা হলেন - ওই বাজারের শহীদুল ইসলাম, হযরত আলী ও আব্দুর রহমান।


এ সময় এছাকুর রহমান খান (৭০) নামের এক পথচারী আগুনে দগ্ধ হয়ে গুরুতর আহত হয়। সে তেবাড়িয়া গ্রামের মৃত বাবর আলীর ছেলে। আহতাবস্থায় তাকে তাৎক্ষণিক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে প্রেরণ করা হয়। সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।


স্থানীয় সূত্র জানা যায়, রবিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার তেবাড়িয়া (চাঁদগঞ্জ) বাজারের হযরত আলীর পেট্রলের দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মূহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে।


উপজেলা সদর ফায়ার সার্ভিস ষ্টেশনের ইনচার্জ নাসিম রেজা জানান, খবর পেয়ে একটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহায়তায় ঘন্টাব্যাপী চেষ্টা করে আগুন নিভিয়ে ফেলে।


বিবার্তা/তোফাজ্জল/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com