শিরোনাম
লালমনিরহাটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন
প্রকাশ : ১৭ মার্চ ২০১৮, ২১:৫৭
লালমনিরহাটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটে কেক কেটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ সময় জেলা আওয়ামী লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মী, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।


শনিবার সকাল ১১টায় লালমনিরহাট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে স্মৃতি সৌধ চত্বরে এসে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে সেখানে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিনটি পালিত হয়।


এদিকে চাপারহাট শামসুদ্দিন-কমরউদ্দিন কলেজে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বঙ্গবন্ধুর ৯৮তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়। জন্মবার্ষিকী উপলক্ষে সকালে কলেজ মাঠ থেকে এক বিশাল র‍্যালি কালীগঞ্জ উপজেলার চাপারহাট এলাকা প্রদক্ষিণ শেষে কলেজ প্রাঙ্গণে এসে শেষ হয়। পরে কলেজের হলরুমে শিক্ষক, শিক্ষার্থীদের উপস্থিতিতে প্রধান অতিথি থেকে কেক কাটেন অধ্যক্ষ আবু বকর সিদ্দিক। পরে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যের মধ্যে কলেজের অধ্যক্ষ আবু বকর সিদ্দিক, সহকারী অধ্যাপক মোস্তফা হাসান আঙ্গুর, নজরুল ইসলাম সরকার, ধীরেন্দ্র নাথ রায়, গোলাম আজম, প্রদীপ কুমার পাল, প্রভাষক শাহজাহান আলী,আবু সুফিয়ান, হাসানুল হক হেলেন, হাফিজ উদ্দিন বক্তব্য রাখেন।


অপর দিকে পাটগ্রাম উপজেলায় ৯৮ পাউন্ড কেক কেটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ সময় উপজেলার আ’লীগ, ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী ও সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।


সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন বাবুল প্রধান অতিথি হিসেবে এই কেক কাটেন।


পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) নূর কুতুবুল আলমের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন, পৌর মেয়র শমসের আলী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আনারুল ইসলাম নাজু, পৌর আওয়ামী লীগের সম্পাদক কাজী আসাদুজ্জাম আসাদ, ওসি আরজু মোঃ সাজ্জাদ হোসেন প্রমুখ। এর আগে সকাল ১০টার দিকে উপজেলা পরিষদ থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।


বিবার্তা/জিন্না/সুমন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com