শিরোনাম
কুড়িগ্রামে গণধর্ষণ মামলায় গ্রেফতার ৩
প্রকাশ : ১৬ মার্চ ২০১৮, ০৬:১৩
কুড়িগ্রামে গণধর্ষণ মামলায় গ্রেফতার ৩
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামে একাদশ শ্রেণীর এক ছাত্রীকে গণধর্ষনের অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।


জানা যায়, ওই মেয়ে বানছারাম গ্রামের কামরুল নামের এক ছেলের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। প্রেমের সূত্র ধরে দুজনে বুধবার রাত ৮টার দিকে শ্যামলী পরিবহনের একটি গাড়িতে ঢাকা যাওয়ার সিদ্ধান্ত নেয়। প্রেমিকের কথা মতো মেয়েটি একা বাড়ি থেকে বের হয়ে সদরের আরডিআরএস বাজার সংলগ্ন একটি পেট্রোল পাম্পের সামনে অপেক্ষা করতে থাকে।


এসময় তার পিছু নেয়া মোগলবাসা এলাকার কিছু বখাটে ছেলে ৩টি মোটর সাইকেলে জোরপুর্বক মেয়েটিকে উঠিয়ে নিয়ে পাশ্ববর্তী কাঠালবাড়ী ইউনিয়নের উৎসাহীপুর গ্রামের একটি নির্জন এলাকার ধানক্ষেতে নিয়ে যায়। সেখানে ৮ থেকে ১০ জন যুবক তাকে রাতভর গণধর্ষণ করে রাস্তার পাশে ফেলে পালিয়ে যায়। পরে এলাকাবাসীর সহয়তায় পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।


ধর্ষিতাকে পুলিশি পাহাড়ায় কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হলেও নিরাপত্তাহীনতায় ভুগছে বলে জানান ধর্ষিতার মা ও তার স্বজনরা। এ ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তুমূলক শাস্তির দাবি তাদের।


এব্যাপারে কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মো. রওশন কবীর জানান, এঘটনায় মেয়েটি নিজেই বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেছে। ঘটনার সাথে জড়িত মাসুদ, হৃদয় হাসান সুমন ও তারাপদকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/সৌরভ/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com